shono
Advertisement
Dev

ভোট মিটতেই নায়কের মেজাজে দেব, 'টেক্কা' লুকে পুজোর প্রস্তুতি!

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় নতুন এই ছবিতে কাজ করেছেন তারকা।
Published By: Suparna MajumderPosted: 01:59 PM May 26, 2024Updated: 04:53 PM May 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটে এবার আক্ষরিক অর্থেই তারকা প্রচারক দেব। তৃণমূল কংগ্রেসের হয়ে একের পর এক জেলায় ঘুরে বেড়িয়েছেন। আবার নিজের কেন্দ্র ঘাটালেও প্রচারে খামতি রাখেননি। ভোট প্রচারের ছবি-ভিডিওয় ছেয়ে গিয়েছে দেবের (Actor Dev) সোশাল মিডিয়া প্রোফাইল। তবে রবিবারের পোস্ট ব্যতিক্রম। এবার নায়কের মেজাজে বক্স অফিসে 'টেক্কা' দিতে প্রস্তুত টলিউডের সুপারস্টার।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় 'টেক্কা' ছবিতে অভিনয় করছেন দেব। নায়ক-পরিচালকের এই যুগলবন্দির খবর অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল। এমন পরিস্থিতিতেই সৃজিতকে পাশে নিয়ে নিজের প্রযোজনা সংস্থার অফিস থেকে একটি ছবি পোস্ট করেছিলেন দেব।  পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, "অবশেষে ফাইনাল… আমরা আসছি।" তাতেই তুমুল হইচই। জানা যায়, ছবির নাম 'টেক্কা'।

 

 

[আরও পড়ুন: ২৬ মে থেকে ০১ জুন পর্যন্ত Horoscope: উদ্বেগ বৃদ্ধি না নতুন সুযোগ? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

গত বছরের ২৫ ডিসেম্বর অর্থাৎ দেবের জন্মদিনে 'টেক্কা'র ফার্স্ট লুক শেয়ার করেন সৃজিত। পোস্টারে ছিল টানটান থ্রিলারের ইঙ্গিত। দেবের পাশাপাশি লেখা ছিল স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রর নাম। এক শিশু চরিত্রকেও দেখা যায় ছবিতে। "সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক...", ক্যাপশনে এই কথাটি লিখেই পোস্টারটি প্রকাশ করেছিলেন পরিচালক।

নায়ক এবার শেয়ার করলেন নিজের লুক। দুটি ছবি শেয়ার করেছেন দেব। নতুন এই ছবিতে একেবারে ডিগ্ল্যাম লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। উশকোখুশকো চুল, চোখে তীক্ষ্ণ চাহনি, আর সেই সঙ্গে দেবের মুখে রয়েছে একরাশ বিরক্তি। এতেই 'টেক্কা' হয়ে উঠেছেন তারকা।  উল্লেখ্য, ২০২৪-এর পুজোতেই মুক্তি পাবে সৃজিতের এই হাই ভোল্টেজ ছবি। সূত্রের খবর, ছবিতে স্বস্তিকার পাশাপাশি পরমব্রত চট্টোপাধ্যায়কেও দেখা যাবে। সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন অনুপম রায়।

 

[আরও পড়ুন: ‘তাড়িয়ে দেবেন না…’, ‘রেমাল’ দুর্যোগে মানবিক হওয়ার আবেদন শ্রীলেখার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় 'টেক্কা' ছবিতে অভিনয় করছেন দেব।
  • ২০২৪-এর পুজোতেই মুক্তি পাবে হাই ভোল্টেজ এই সিনেমা।
Advertisement