shono
Advertisement

Breaking News

Prosenjit-Anamika

'তোমার কত বড় সাহস?', ঋতুপর্ণার সামনেই প্রসেনজিৎকে ধমক অনামিকা সাহার!

আচমকা কী হল অভিনেত্রীর?
Published By: Suparna MajumderPosted: 01:20 PM Jun 16, 2024Updated: 01:20 PM Jun 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন সেই 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' সিনেমার বিনোদিনী রায়ের মেজাজ। এমন ভঙ্গিতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) জোর ধমক দিলেন অনামিকা সাহা। এই ঘটনা ঋতুপর্ণা সেনগুপ্তর সামনেই ঘটল। তিনি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন। আবার সোশাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও।

Advertisement

আসলে পুরোটাই হয়েছে মজার ছলে। আর পুরনো স্মৃতিকে ফিরিয়ে আনার তাগিদে। তাই তো পিছনে দাঁড়িয়ে হাসছিলেন পরিচালক হরনাথ চক্রবর্তী। তাঁর পরিচালনাতেই 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' ছবিতে জুটি বেঁধেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আর অনামিকা সাহা হয়েছিলেন প্রসেনজিতের চরিত্র সোমুর জাঁদরেল শাশুড়ি বিনোদিনী রায়।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

২০০০ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'। বাংলা সিনেমার অন্যতম ব্লকবাস্টার। তারই স্মৃতি ফেরালেন অনামিকা সাহা। নন্দনে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির পঞ্চাশতম ছবির স্পেশাল স্ক্রিনিং ছিল। সেই উপলক্ষ্যেই টলিউডের প্রবীণ অভিনেতা-অভিনেত্রীরা একত্রিত হয়েছিলেন। এসেছিলেন অনামিকা সাহা। আলাপচারিতার মাঝেই 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' সিনেমার সংলাপ বলার আবদার ওঠে। এই আবদার রেখেই অনামিকা সাহা প্রসেনজিতের দিকে তাকিয়ে বলে ওঠেন, "এই! তোমার কত বড় সাহস? কী আছে তোমার কাছে? তুমি আমার মেয়েকে বিয়ে করতে চাইছ? এত বড় সাহস তোমার। চাল নেই, চুলো নেই... অপদার্থ একটা। যাও এখান থেকে বেরিয়ে।"

অভিনেত্রীর এই সংলাপেই প্রসেনজিৎ, ঋতুপর্ণা, হরনাথ চক্রবর্তীরা হেসে ওঠেন। তিনি নিজেও হাসতে হাসতে গিয়ে প্রিয় বুম্বার হাত জড়িয়ে ধরেন। উল্লেখ্য, অনামিকা সাহা ছাড়াও এদিন নন্দনে 'অযোগ্য' স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন মাধবী মুখোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, লিলি চক্রবর্তী, লাবণী সরকার। ছিলেন রঞ্জিত মল্লিক, প্রভাত রায়, অনুপ সেনগুপ্তদের মতো ব্যক্তিত্ব। সকলেই এই দৃশ্য উপভোগ করেন।

[আরও পড়ুন: ১৬ জুন থেকে ২২ জুন পর্যন্ত Horoscope: নতুন বিনিয়োগ না জটিলতা বৃদ্ধি, জানুন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঠিক যেন সেই 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' সিনেমার বিনোদিনী রায়ের মেজাজ।
  • এমন ভঙ্গিতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে জোর ধমক দিলেন অনামিকা সাহা।
Advertisement