shono
Advertisement
Dharmendra

'জোর করে আমাকে দিয়ে কিছু বলাবেন না!' ভোট দিতে গিয়ে মেজাজ হারালেন ধর্মেন্দ্র

সোমবার সকাল সকালই ছেলেকে সানি দেওলের সঙ্গে ভোট দিতে পৌঁছেছিলেন ধর্মেন্দ্র।
Published By: Akash MisraPosted: 04:30 PM May 20, 2024Updated: 08:21 PM May 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে ভোট মানেই তারকা খচিত। মুম্বইয়ে সকাল থেকেই সেলেবরা পৌঁছে গিয়েছেন ভোট দিতে। ভোটের লাইনে দেখা মিলেছে রণবীর সিং, দীপিকা পাডুকোন, কিয়ারা আডবাণী, আমির খান, কিরণ রাও, শিল্পা শেট্টি, সমিতা শেট্টি, শাহরুখ খান, গৌরী খান, অক্ষয় কুমারের মতো সেলেবদের। সোমবার সকাল সকালই ছেলেকে সানি দেওলের সঙ্গে ভোট দিতে পৌঁছেছিলেন ধর্মেন্দ্রও (Dharmendra)। তবে ভোট (Lok Sabha Election 2024) দিয়ে বের হতেই হঠাৎ মেজাজ হারালেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। সাংবাদিকদের উপর রীতিমতো ক্ষেপে গেলেন তিনি।

Advertisement

তা ঠিক কী হয়েছে?

সোশাল মিডিয়ায় ধর্মেন্দ্রর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, ভোট দিয়ে বের হওয়ার পরই ধর্মেন্দ্রর উপর রীতিমতো ঝাঁপিয়ে পড়েন সাংবাদিকরা। আর তাতেই ক্ষেপে যান তিনি। জোর গলাতেই ধর্মেন্দ্র জানান, ''ভালো নাগরিক হয়ে উঠুন, দেশকে ভালোবাসুন, মা-বাবাকে ভালোবাসুন। আপনারা সবই জানেন, আমাকে দিয়ে জোর করে বলানোর দরকার নেই।'' ধর্মেন্দ্রের গলায় রীতিমতো শোনা গেল বিরক্তের সুর।

[আরও পড়ুন: শিবপ্রসাদের জন্মদিনে ইলিশ-তোপসের বাহারি পদ, ‘বস নন্দিতাদি’ চাইছেন, ‘ভাইয়ের মাথা ঠান্ডা হোক’]

প্রসঙ্গত, শাহরুখ-সলমন, রণবীর কাপুরদের মতো গ্ল্যামার জগতের তারকাদের অনেকেই আমজনতাকে গণতন্ত্রের উৎসবে যোগ দেওয়ার আর্জি জানিয়েছেন। প্রত্যেকেই অনুরাগীদের মৌলিক অধিকার প্রয়োগ করার বার্তা দিয়ে বলেছিলেন, ‘জাগো, জনতা জনার্দন’।  পরেশ রাওয়াল বলেন, “ভোট না দিলেই কড়া শাস্তি হওয়া উচিত।” দর্শক-অনুরাগীদের প্রিয় ‘বাবু ভাইয়া’র মন্তব্য, “গণতান্ত্রিক অধিকার প্রয়োগ না করেই লোক বলে সরকার এটা করেনি, ওই কাজ হয়নি। আর আজ যদি আপনি মতদান না করেন, তাহলে তার দোষ আপনার। ভোট না দিয়েই যিনি সরকারের উপর দোষ চাপান। ভোট না দিলে শাস্তি দেওয়া উচিত। যাঁরা ভোটদান করেন না তাঁদের হয় ট্যাক্স বাড়িয়ে দেওয়া উচিত, নয়তো অন্য কোনও শাস্তি দেওয়া উচিত তাঁদের।” আর তাঁর এমন নিদান শুনেই নেটপাড়ার একাংশ শোরগোল শুরু করেছে। এই প্রসঙ্গেই হয়তো ধর্মেন্দ্র এমনটা বলেছেন। 

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর সিং, প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল ‘বেবিবাম্প’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গ্ল্যামার জগতের তারকাদের অনেকেই আমজনতাকে গণতন্ত্রের উৎসবে যোগ দেওয়ার আর্জি জানিয়েছেন।
Advertisement