shono
Advertisement
Urvashi Rautela-Rishabh Pant

বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?

এক ম্যাট্রিমোনি সাইটের জন্য তৈরি বিজ্ঞাপনে অভিনয় করেন উর্বশী। তাতেই বিতর্কের সূত্রপাত।
Posted: 09:13 AM Apr 02, 2024Updated: 09:13 AM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাত্র চাই বলে বিজ্ঞাপন করেছিলেন। তাতেই কি ঋষভ পন্থকে খোঁটা দিলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)? এই প্রশ্নে তোলপাড় সোশাল মিডিয়ায়। অভিযোগ, পন্থের উচ্চতা নিয়ে ব্যঙ্গ করে তাঁকে বেঁটে বলেছেন অভিনেত্রী। এতেই বেজায় চটেছেন ক্রিকেটারের অনুরাগীরা। পরিস্থিতি সামলাতে সোশাল মিডিয়ারই সাহায্য নিয়েছেন উর্বশী। ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন নিজের বক্তব্য।

Advertisement

এক ম্যাট্রিমোনি সাইটের জন্য তৈরি বিজ্ঞাপনে অভিনয় করেন উর্বশী। আর তাতেই তিনি জানান, কিছুতেই মনের মতো পাত্র পাচ্ছেন না। ব্যবসায়ী, অভিনেতা থেকে ক্রিকেটার, সবাইকে দেখে নিয়েছেন। কেউ কেউ আবার তাঁর থেকে উচ্চতায় খাটোও ছিল। কিন্তু কোথায় কী? মনের মতো মানুষ পেলেন না। তাই অভিনেত্রী ভাবছেন এবার উক্ত ম্যাট্রিমোনি সাইটের দ্বারস্থ হবেন। সাইট কেমন কাজ করে তা দেখার ভার অনুরাগীদেরই দেন তিনি।

[আরও পড়ুন: ‘শাড়ির আঁচল’ মন্তব্যে তুমুল বিতর্ক, অবশেষে মুখ খুললেন মমতা শঙ্কর, কী সাফাই দিলেন? ]

অভিনেত্রীর এই বিজ্ঞাপন দেখেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। তাঁদের অভিযোগ, নিজের এই বক্তব্যের মাধ্যমে ঋষভ পন্থকে (Rishabh Pant) চূড়়ান্ত অপমান করেছেন অভিনেত্রী। একজন লেখেন, "ঋষভ পন্থের উচ্চতা যাই হোক না তোমার থেকে তো ১ ইঞ্চি বেশি।" আরেকজন আবার লেখেন, "ঋষভকে তুমি এত অবসেসড কেন? ওকে খেলতে দাও ভাই... বাঁচতে দাও...তুমি নিজের জীবনে মন দাও না।"


এমন মন্তব্যের পর সোমবার সোশাল মিডিয়ায় উর্বশী লেখেন, "এটা ব্র্যান্ডের তরফ থেকে দেওয়া এক মৌলিক চিত্রনাট্য এবং তাদেরই বক্তব্য। কাউকে উদ্দেশ করে তৈরি করা হয়নি।" হ্যাশট্যাগ দিয়ে পজিটিভিটি ছড়ানোর কথা বলেন উর্বশী। তার পরই আবার লেখেন, "একজন দায়িত্বশীল মানুষ হিসেবে আমি এটাও জানি যে আমার কথার কী প্রভাব পড়তে পারে, বিশেষ করে কোনও ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হিসেবে। "

[আরও পড়ুন: উত্তমকুমারের পর এবার শহরে ফিরছেন সুচিত্রা সেন! কীভাবে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাত্র চাই বলে বিজ্ঞাপন করেছিলেন। তাতেই কি ঋষভ পন্থকে খোঁটা দিলেন উর্বশী রাউতেলা? এই প্রশ্নে শোরগোল সোশাল মিডিয়ায়।
  • অভিযোগ, পন্থের উচ্চতা নিয়ে ব্যঙ্গ করে তাঁকে বেঁটে বলেছেন অভিনেত্রী। এতেই বেজায় চটেছেন ক্রিকেটারের অনুরাগীরা।
Advertisement