shono
Advertisement
Urvashi Rautela

গনগনে গরমে ৪৬ কিমি খালি পায়ে হেঁটে শিবের পুজো উর্বশীর! পন্থের ধ্যানভঙ্গ হবে?

ঋষভ পন্থের জন্যই এত কষ্ট করে পুজো ?
Posted: 09:27 AM Apr 08, 2024Updated: 09:28 AM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'বেঁটে পাত্র চাই না', দিন কয়েক আগেই নিজের 'স্বয়ম্বর' নিয়ে এমন বিজ্ঞাপন করেছিলেন উর্বশী রাওতেলা (Urvashi Rautela)। যার জেরে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে। পন্থ ভক্তরা তেড়েফুড়ে এসেছিলেন তাঁর দিকে। তবে দিন কয়েক যেতে না যেতেই ৩৬০ ডিগ্রি ঘুরে উর্বশীর উলাট-পুরাণ! গনগনে গরমে দীর্ঘ পথ হেঁটে শিবমন্দিরে পুজো দিয়ে এলেন অভিনেত্রী। আর এই শিব আরাধনা নাকি পন্থের কামব্যাকের জন্যই।

Advertisement

৪৬ কিলোমিটার খালি পায়ে হেঁটে উর্বশী পৌঁছেছিলেন সিরসার তারাবাবা কুটিয়ায়। এই তীর্থক্ষেত্রের বিশালাকার শিবলিঙ্গ বেশ জনপ্রিয়। সেখানে গিয়েই পুজো দিয়ে এলেন অভিনেত্রী। প্রত্যক্ষদর্শীদের কথায়, ঋষভ পন্থের (Rishabh Pant) মঙ্গলকামনাতেই উর্বশী পুজো দিয়েছেন। যদিও এই বিষয়ে দুই পক্ষের কেউই মুখ খোলেননি। তবে অনুরাগীদের কিন্তু বিষটি নজর এড়ায়নি। চলতি আইপিএল মরশুমে পন্থের প্রত্যাবর্তন পারফরম্যান্সের পাশাপাশি ফের আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে উর্বশীর সঙ্গে তাঁর সমীকরণ।

২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পর কার্যত শয্যাশায়ী ছিলেন তরুণ উইকেটকিপার-ব্যাটার। তার পর থেকে শুরু হয়েছে ঘুরে দাঁড়ানোর লড়াই। অদম্য মনের জোরে ফের কামব্যাক করেছেন ২২ গজে। তবে আইপিএলের (IPL 2024) শুরুতে একেবারে ‘পন্থোচিত’ ব্যাটিং করতে পারেননি দিল্লি ক্যাপিটালসের ( Delhi Capitals) অধিনায়ক। দল চার চারটি ম্যাচে হারলেও পন্থের প্রত্যাবর্তন পারফরম্যান্স কিন্তু আলোচনায়। জীবন যুদ্ধে জয়ী হয়ে মাঠে ফিরে সেই এক হাতে ছক্কা উপহার দিয়ে গোটা ভারতের হৃদয় জিতেছেন সম্প্রতি। আর সেই প্রেক্ষিতেই নাকি এবার মন্দিরে পুজো দিয়ে এলেন উর্বশী। অভিনেত্রীর লোক দেখানো আচার-আচরণে যতই নিন্দে-কটাক্ষ হোক না কেন, প্রশ্ন উঠেছে, এবার কি পন্থের ধ্যানভঙ্গ করতে পারবেন উর্বশী?

[আরও পড়ুন: ভরদুপুরে শুটিংয়ে ‘রাম’ খেয়ে নেশায় বুঁদ শাহরুখ! বাদশার মদ্যপানের ‘কীর্তি’ ফাঁস সহকর্মীর]

সম্প্রতি এক ম্যাট্রিমোনি সাইটের বিজ্ঞাপনে অভিনয় করেন উর্বশী। আর তাতেই তিনি জানান, কিছুতেই মনের মতো পাত্র পাচ্ছেন না। ব্যবসায়ী, অভিনেতা থেকে ক্রিকেটার, সবাইকে দেখে নিয়েছেন। কেউ কেউ আবার তাঁর থেকে উচ্চতায় খাটোও ছিল। কিন্তু কোথায় কী? মনের মতো মানুষ পেলেন না। তাই অভিনেত্রী ভাবছেন, এবার উক্ত ম্যাট্রিমোনি সাইটের দ্বারস্থ হবেন। অভিনেত্রীর এই বিজ্ঞাপন দেখেই ক্ষিপ্ত হন নেটিজেনদের একাংশ। তাঁদের অভিযোগ, নিজের এই বক্তব্যের মাধ্যমে ঋষভ পন্থকে (Rishabh Pant) চূড়়ান্ত অপমান করেছেন অভিনেত্রী। একজন লেখেন, “ঋষভ পন্থের উচ্চতা যাই হোক না তোমার থেকে তো ১ ইঞ্চি বেশি।” আরেকজন আবার লেখেন, “ঋষভকে নিয়ে তুমি এত অবসেসড কেন? ওকে খেলতে দাও ভাই… বাঁচতে দাও…তুমি নিজের জীবনে মন দাও।” তার পরই উর্বশীর তারাবাবা কুটিয়ায় গিয়ে পুজো দেওয়ার খবরে শোরগোল।

[আরও পড়ুন: অর্থকষ্ট, হাতে সিনেমা নেই! ক্যামেরার সামনেই হাউহাউ করে কেঁদে ফেললেন আমির খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৪৬ কিলোমিটার খালি পায়ে হেঁটে উর্বশী পৌঁছেছিলেন সিরসার তারাবাবা কুটিয়ায়।
  • প্রত্যক্ষদর্শীদের কথায়, ঋষভ পন্থের মঙ্গলকামনাতেই উর্বশী পুজো দিয়েছেন।
  • গনগনে গরমে দীর্ঘ পথ হেঁটে শিবমন্দিরে পুজো দিয়ে এলেন অভিনেত্রী।
Advertisement