shono
Advertisement
Karan johar

'জিগরা' বিতর্কে দিব্যাকে করণ জোহরের 'অশালীন' মন্তব্য, প্রযোজককে একহাত নিলেন অভিনেত্রী!

আলিয়া ভাট অভিনীত ‘জিগরা’ সিনেমা নিয়ে তুমুল বাকযু্দ্ধ দিব্যা খোসলা ও করণ জোহরের মধ্যে।
Published By: Akash MisraPosted: 03:05 PM Oct 16, 2024Updated: 03:05 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়ার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিগরা’ নিয়ে জোর ঝামেলা টি সিরিজের মালকিন অভিনেত্রী দিব্যা কুমার খোসলা, আলিয়া ও করণ জোহরের মধ্যে। কয়েকদিন আগেই একটি ফাঁকা সিনেমা হলের ছবি পোস্ট করে আলিয়ার বিরুদ্ধে ভুয়ো ব্যবসা দেখানোর অভিযোগ তুলেছিলেন। তা নিয়ে ছবির প্রযোজক মুখ খুললেও, আলিয়া কিন্তু চুপ। তবে এবার গোটা ঘটনায় ফের মুখ খুললেন দিব্যা। শুধু মুখ খুলেই ক্ষান্ত দেননি তিনি, একহাত নিলেন করণ জোহরকেও।

Advertisement

এক সাক্ষাৎকারে দিব্যা স্পষ্ট জানালেন, ''করণ তাঁর সোশাল মিডিয়া পোস্টে আমার বিরুদ্ধে যে উক্তি করেছে, তা অত্যন্ত অশালীন। কোনও মহিলাকে এরকম উক্তি করা অনুচিত। এটুকু বলতে পারি, লোকে আমাকে যথেষ্ট চেনেন। করণের মতো আমার জনসংযোগ দরকার পড়ে না।''

আলিয়া ভাট অভিনীত ‘জিগরা’ সিনেমা নিয়ে তুমুল বাকযু্দ্ধ দিব্যা খোসলা ও করণ জোহরের মধ্যে। এমনই খবরে সরগরম বি-টাউন। আলিয়া-করণ প্রযোজিত ছবির ‘ফেক কালেকশন’ নিয়ে সরাসরি আক্রমণ দিব্যার। নাম না করেই আবার তাঁকে পালটা করণের। দিব্যাও চুপ থাকেননি। একের পর এক পোস্টে প্রযোজকের বিরুদ্ধে মুখর হয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিই যেন করণ-দিব্যার কুরুক্ষেত্র হয়ে গিয়েছে। যুদ্ধর সূত্রপাত দিব্যার হাত ধরে। একটি মাল্টিপ্লেক্সের ছবি পোস্ট করে নায়িকা-প্রযোজক লেখেন, “সিনেমা হল তো পুরো খালি…বাকি জায়গার হলগুলোও খালি। আলিয়া ভাটের প্রচুর ‘জিগরা’ আছে বলতে হবে… নিজেই টিকিট কেটে নিয়ে ফেক কালেকশন ঘোষণা করে দিয়েছেন। ভাবছি বিক্রি হয়ে যাওয়া মিডিয়া কেন চুপ?”

এর পরই দিব্যার নাম না নিয়ে করণ জোহর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “নির্বোধদের সেরা জবাব চুপ থেকেই দেওয়া যায়।” দিব্যার আক্রমণ এর পর আরও তীব্র হয়। প্রথমে তিনি লেখেন, “সত্যের প্রতিবাদ সবসময়ই বোকাদের গায়ে লাগে।” পরে আবার নায়িকা-প্রযোজক লেখেন, “যখন তুমি অন্যের অধিকার কেড়ে নিতে অভ্যস্ত হয়ে যাও তখন নিস্তবদ্ধতার পিছনেই আশ্রয় নেওয়ার প্রয়োজন হয়। তোমার গলায় জোরও থাকে না, আবার মেরুদণ্ডও থাকে না।”

শুক্রবারই সারা দেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘জিগরা’। সমালোচক মহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি। কেউ আলিয়ার অভিনয়ের প্রশংসা করেছেন, কেউ আবার দুর্বল চিত্রনাট্যের সমালোচনা করেছেন। ভাসান বালা পরিচালিত ছবিতে আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বেদাঙ্গ রায়না, মনোজ পাহওয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভাসান বালা পরিচালিত ছবিতে আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বেদাঙ্গ রায়না, মনোজ পাহওয়া।
  • শুধু মুখ খুলেই ক্ষান্ত দেননি তিনি, একহাত নিলেন করণ জোহরকেও।
Advertisement