shono
Advertisement
Subhashree Ganguly

লক্ষ্মীমন্ত ইয়ালিনী, মিষ্টি হাসিতেই ভুবনজয়! নতুন ছবি পোস্ট করলেন শুভশ্রী

'দিনের সেরা ছবি', এমনই দাবি নেটিজেনের।
Published By: Suparna MajumderPosted: 04:00 PM Oct 16, 2024Updated: 04:00 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিষ্টি মায়ের মিষ্টি মেয়ে। কোজাগরী পূর্ণিমার লক্ষ্মীপুজোর দিন মেয়ে ইয়ালিনীর লক্ষ্মীমন্ত ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাতেই মুগ্ধ নেটিজেনরা। মেয়েকে কোলে নিয়ে মায়েরও মুখে যেন আর হাসি ধরে না।

Advertisement

ছবি সাদা-কালো। কিন্তু তাতে রয়েছে জীবনের আসল রং। সেই রঙের নাম নির্মল আনন্দ। এই আনন্দ আয়োজনে মা ও মেয়ের মুখ হাসিতে ভরে গিয়েছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'মিনি মি'। যদিও শুভশ্রীর এই দাবি মানতে নারাজ অভিনেত্রী বরখা সেনগুপ্ত। তিনি মনে করেন ছোট্ট ইয়ালিনীকে একেবারে বাবা রাজ চক্রবর্তীর মতো দেখতে। 'দিনের সেরা ছবি', এমনই দাবি এক নেটিজেনের।

স্টারকিডরা বরাবরই লাইমলাইটে থাকে। সে বলিউড হোক বা টলিউড! রাজ-শুভশ্রীর প্রথম সন্তান যুবানও এক্ষেত্রে ব্যতিক্রম নয়। ২০২০ সালে যুবানের জন্ম। তার পর থেকেই সংবাদের শিরোনামে রাজত্ব করছে সে। খুদের নানা মজার কাণ্ড-কারাখানায় অনুরাগীরাও মজে থাকেন। তাঁদের কাছে রাজপুত্র ‘ওয়ান্ডার কিড’। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও যুবানকে ‘স্মার্ট বাচ্চা’ বলে সম্বোধন করেছিলেন।

২০২৩ সালের নভেম্বর মাসে দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী। মেয়ের নাম রেখেছেন ইয়ালিনী। যা কিনা দেবী সরস্বতীর আরেক নাম। তবে মা হওয়ার পর কাজ থামিয়ে রাখেননি। দু মাসের মধ্যেই উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন ‘বাবলি’র শুটিংয়ে। পরে ছবির প্রচারও করেছেন। আর দুর্গাপুজোর সময় চুটিয়ে আনন্দ করেছেন দুই সন্তান ও স্বামীর রাজের সঙ্গে। সেই ছবিও শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। অভিনেত্রীর আগামী সিনেমার তালিকায় রয়েছে 'আলেয়ার বাড়ি'।  এসভিএফের প্রযোজনায় নাকি তৈরি হচ্ছে নতুন এই ছবি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইয়ালিনীর লক্ষ্মীমন্ত ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
  • তাতেই মুগ্ধ নেটিজেনরা। মেয়েকে কোলে নিয়ে মায়েরও মুখে যেন আর হাসি ধরে না।
Advertisement