shono
Advertisement
Diwali Fashion

দিওয়ালিতে নতুন বউরা লাল রংয়ের পোশাকে সাজবেন? টিপস দিচ্ছেন সোনাক্ষী

দীপাবলির সাজ হোক সাহসী এবং আভিজাত্যের মিশেলে।
Published By: Sandipta BhanjaPosted: 07:34 PM Oct 26, 2024Updated: 07:39 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবপরিণীতারা বিয়ের পর যে কোনও অনুষ্ঠানেই লাল, গোলাপি কিংবা সোনালি রঙের পোশাকে সাজতে পছন্দ করেন। আপনারও যদি এবার বিয়ের পর প্রথম দিওয়ালি (Diwali Fashion) হয়, আর আপনি যদি লাল রঙের পোশাকে সাজতে পছন্দ করেন, তাহলে সোনাক্ষী সিনহার কাছ থেকে ফ্যাশন টিপস নিতে পারেন।

Advertisement

নবপরিণীতা বলিউড অভিনেত্রীকে বিয়ের পর থেকে গত কয়েক মাসে কখনও লাল রঙের শাড়িতে, আবার কখনও লাল রঙের লেহেঙ্গা বা আনারকলিতে দেখা গিয়েছে। সম্প্রতি বলিউডের এক দিওয়ালি পার্টিতেও লাল রঙের আনারকলি সালোয়ার স্যুট পরে হাজির হয়েছিলেন সোনাক্ষী। যে পোশাকের দাম ১ লক্ষ ৩৪ হাজার টাকা হলেও বাজারচলতি এহেন মিরর ওয়ার্ক বা সিক্যুইনের কাজ করা সালোয়ার উৎসবের মরশুমে ২-৩ হাজার টাকায় পেয়ে যাবেন।

দিওয়ালি ফ্যাশনে লাল রংকে প্রাধান্য দিতে চাইলে আনারকলি সালোয়ারের সঙ্গে রাজস্থানী প্রিন্টের ওড়না পরতে পারেন। কিংবা লাল সিল্কের উপর সিক্যুইনসের কাজ করা শাড়ি পরতে পারেন। ঠিক যেমনটা করবাচৌথ অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তার সঙ্গে ফুলস্লিভ ডিজাইনার ব্লাউজ বা স্লিভলেস জমকালো কাজ করা ব্লাউজ বেছে নিতে পারেন। ডিপকাট নেকের ব্লাউজও মন্দ হবে না। দীপাবলির সাজ হোক সাহসী এবং আভিজাত্যে ভরপুর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বলিউডের এক দিওয়ালি পার্টিতেও লাল রঙের আনারকলি সালোয়ার স্যুট পরে হাজির হয়েছিলেন সোনাক্ষী।
  • পোশাকের দাম ১ লক্ষ ৩৪ হাজার টাকা হলেও বাজারচলতি এহেন মিরর ওয়ার্ক বা সিক্যুইনের কাজ করা সালোয়ার উৎসবের মরশুমে ২-৩ হাজার টাকায় পেয়ে যাবেন।
Advertisement