shono
Advertisement
Ambani Wedding

আম্বানিদের পার্টিতে 'আরও কাছাকাছি' প্রাক্তন সলমন-ঐশ্বর্য! ভাইরাল ছবির নেপথ্যে গল্প কী?

আম্বানিদের ডাকে একছাদের তলায় প্রাক্তন-বর্তমান!
Published By: Sandipta BhanjaPosted: 05:05 PM Jul 14, 2024Updated: 05:06 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো প্রেমকে কি আর সহজে ভোলা যায়? উপরন্তু উদারমনস্ক তারকাদের আজকাল কত কিছুই না চর্চার কেন্দ্রে থাকে! কেউ প্রাক্তনের সঙ্গে বর্তমান সঙ্গীকে নিয়ে পার্টি করছেন তো কেউ বা আবার পুরনো ছবি-ভিডিও শেয়ার করে দূরত্ব ঘুচে যাওয়ার জল্পনা বাড়াচ্ছেন! এবার অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানের এক ভাইরাল ছবি চর্চার শিরোনামে। যেখানে সলমন খানের (Salman Khan) হাত ধরে দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan)।

Advertisement

অভিষেক-ঐশ্বর্যর সম্পর্কের ভাঙনের মাঝেই এই ভাইরাল ছবি নিয়ে মাথাব্যাথার অন্ত নেই নেটপাড়ার! সেই ছবিতে দেখা যাচ্ছে সলমনের বোন অর্পিতা শর্মাকেও। সত্যি কি আম্বানিদের বিয়েতে গিয়ে প্রাক্তন সলমনের সঙ্গে একফ্রেমে ঘনিষ্ঠভাবে ধরা দিয়েছেন ঐশ্বর্য? কৌতূহলের ভিড়। নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি আসলে প্রযুক্তির কারসাজি। বাস্তবে মোটেই একফ্রেমে ধরা দেননি প্রাক্তন জুটি। পুরোটাই 'ফেক'। বরং আম্বানিদের ডাকে প্রাক্তন-বর্তমানরা একছাদের তলায় এলেও দূরত্ব বজায় রেখেছেন।

[আরও পড়ুন: বলিউড গ্ল্যামারের হাতছানি! বিনা নিমন্ত্রণে আম্বানিদের বিয়েতে খেতে গিয়ে পুলিশের হাতে আটক ২]

শুক্রবার অনন্ত-রাধিকার বিয়ের দিন সলমন বোন অর্পিতা শর্মার সঙ্গে অনুষ্ঠানে এসেছিলেন। অন্যদিকে বচ্চন পরিবারের সঙ্গে না এসে মেয়ে আরাধ্যার হাত ধরে একাই দেখা যায় ঐশ্বর্যকে। একই পরিবারের সদস্যদের আলাদা ফ্রেম দেখে নেটপাড়া 'আলাদা টিম' বলেও কটাক্ষ করেছিল! বিশেষভাবে উল্লেখ্য, সলমন খান অনুষ্ঠানে আসার অনেক পরে ঐশ্বর্য অনন্ত-রাধিকার বিয়েতে এসেছিলেন। আম্বানিদের লাল গালিচায় একাই পোজ দেন ক্যামেরার সামনে। অতঃপর এই ভাইরাল ফ্রেমের যে কোনও সত্যতা নেই, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘এমার্জেন্সি’! আচমকাই দেশ ছাড়লেন শাহরুখ, থাকছেন না আম্বানিদের রিসেপশনে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানের এক ভাইরাল ছবি চর্চার শিরোনামে।
  • যেখানে সলমন খানের হাত ধরে দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনকে।
  • নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি আসলে প্রযুক্তির কারসাজি।
Advertisement