shono
Advertisement
Ananya Pandey

আম্বানিদের জলসায় উদ্দাম নাচ হার্দিক-অনন্যার, আদিত্য-নাতাশার মায়া ভুলে দুই 'ভাঙা মন' জুড়বে?

মজলিশে 'পাণ্ডিয়া-পাণ্ডে'র নাচ দেখে নেটপাড়া বলছে, 'তওবা তওবা'।
Published By: Sandipta BhanjaPosted: 09:21 PM Jul 12, 2024Updated: 09:21 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের মেগাবাজেট বিয়ের মজলিশে 'অনন্য' দৃশ্য। বিচ্ছেদ যন্ত্রণায় কাতর দুই তারকা যেন ডুব দিলেন আনন্দ উৎসবে। মন ভাঙার কষ্ট ভুলে নাচে মত্ত অনন্যা-হার্দিক (Hardik Pandya, Ananya Pandey)। আর সেই ক্যামেরাবন্দি দৃশ্য নেটপাড়ায় ফাঁস হতেই অনুরাগীদের প্রশ্ন, দুই 'ভাঙা মন' কি জুড়বে?

Advertisement

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? যে কোনও ব্যক্তির জন্যই তা সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন অনন্যা পাণ্ডে এবং হার্দিক পাণ্ডিয়া। মাস দুয়েক আগেই আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যার বিচ্ছেদের খবর প্রকাশ্যে এসেছে। এদিকে নাতাশা স্টানকোভিচের সঙ্গে হার্দিকের দাম্পত্য নাকি এখন শেষপর্যায়ে এসে পৌঁছেছে। অভিনেত্রীর সঙ্গে ক্রিকেটারের সম্পর্ক মেরামত হওয়ার আর কোনও রাস্তাই নেই। কিন্তু অনন্ত-রাধিকার বিয়ের (Anant-Radhika's wedding) মজলিশে ধরা পড়ল এক বিরল দৃশ্য।

জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হার্দিকের সঙ্গে নাচে মত্ত দেখা গেল অনন্যাকে। নাচের তালে অভিনেত্রী তো একসময়ে বীর পাহাড়িয়াকে ধাক্কা দিয়ে সরিয়েও দিলেন! অভিনেত্রীর পরনে হলুদ লেহেঙ্গা। পাণ্ডিয়াও ট্র্যাডিশনাল মুডে। জমিয়ে নাচ করছেন দুই তারকা। আদিত্য কিংবা নাতাশার দুঃখে কষ্ট যেন অতীত তাঁদের।

[আরও পড়ুন: Anant-Radhika wedding LIVE: উদ্দাম নাচ নিক-প্রিয়াঙ্কার, হাজির শাহরুখ-সলমন, ‘ভিক্যাট’ ও ‘রালিয়া’]

হার্দিক-নাতাশার সুখের সংসারে ভাঙনের জল্পনা বেশ মাসখানেক ধরেই চলছে। এমনকী টি-২০ বিশ্বকাপ জেতার পরও হার্দিক আর নাতাশাকে একসঙ্গে দেখা যায়নি। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানেও হার্দিককে একাই নাচতে দেখা গিয়েছিল। তবে এবার বিয়ের অনুষ্ঠানে নাচার সঙ্গী পেলেন তিনি। হার্দিক-নাতাশার ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি জানিয়েছিলেন, “হার্দিক-নাতাশার বিচ্ছেদ সম্ভবত পাকা। ওদের মান-অভিমানের পালা মিটিয়ে সম্পর্ক মিটমাট করার কোনও লক্ষণই নেই। ওঁরা কেউ সেই অবস্থাতেও নেই।” ওদিকে আরেক সুন্দরী প্রাচী শোলাঙ্কির সঙ্গে পাণ্ডিয়ার ছবি ভাইরাল হয়েছে। সম্পর্কের গুঞ্জন ওদিকেও।

অন্যদিকে, অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন আদিত্য-অনন্যা। তবে বর্তমানে তাঁদের সম্পর্কে ইতি ঘটেছে। সম্প্রতি তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধু বলেছিলেন, বিচ্ছেদের পরও আদিত্য-অনন্যারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। কেউ ওঁদের বিষয়ে নাক গলাক, এটা ওঁরা চান না। তাই যে যাঁর মতো বিচ্ছেদ যন্ত্রণা ভোলার চেষ্টা করছেন। এবার অনন্ত-রাধিকার বিয়ের আসরে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে নেচে মাচ করলেন অনন্যা পাণ্ডে। নেটপাড়া বলছে, 'তওবা তওবা'...।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মন ভাঙার কষ্ট ভুলে নাচে মত্ত অনন্যা-হার্দিক।
  • আর সেই ক্যামেরাবন্দি দৃশ্য নেটপাড়ায় ফাঁস হতেই অনুরাগীদের প্রশ্ন, দুই 'ভাঙা মন' কি জুড়বে?
  • নেটপাড়া বলছে, 'তওবা তওবা'...।
Advertisement