shono
Advertisement
Alia Bhatt

'মেট গালা'য় হাঁটতে ৬৩ লক্ষর টিকিট কেটেছেন আলিয়া ভাট! নেপথ্যের 'গল্প' জানেন?

প্রতিবছর কত লক্ষ গ্যাঁটের কড়ি খরচ হয় সেলেবদের? জানলে তাজ্জব হবেন।
Published By: Sandipta BhanjaPosted: 05:10 PM May 08, 2024Updated: 05:11 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবার 'মেট গালা' (Met Gala 2024) নিয়ে বিস্তর চর্চা হয়। দেশ-বিদেশের তারকারা তাঁদের ফ্যাশন অবতারে রেড কার্পেটে আগুন ঝরান। এবছর শাড়ির আভিজাত্য নিয়ে 'মেট গালা'র লাল গালিচায় হেঁটে পশ্চিমী বিনোদুনিয়ারও মাথা ঘুরিয়ে দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু এই লাল গালিচায় হাঁটতে কত টাকার টিকিট কেটেছিলেন 'গাঙ্গুবাই', তার দাম দানলে তাজ্জব হবেন।

Advertisement

বিশ্বের সবথেকে এক্সক্লুসিভ ফ্যাশন ইভেন্টগুলোর তালিকার শীর্ষে এই 'মেট গালা'। যেখানে অবাধ প্রবেশ নিষিদ্ধ। যে কেউ এই অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটার সুযোগ পান না। 'মেট গালা'য় যেতে হলে খরচ করতে হয় মোটা গ্যাঁটের কড়ি। সোমবার থেকেই নিউ ইয়র্কে শুরু হয়েছে 'মেট গালা'। যেখানে যোগ দিয়ে ইতিহাস গড়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়। ভারতের প্রথম কোনও ফ্যাশন ডিজাইনার গেলেন এখানে। 'মেট গালা'র একেকটি টিকিটের দাম ৭৫ হাজার ডলার থেকে শুরু। আর পুরো টেবিল বুক করতে হলে খরচ পড়ে ৩ লক্ষ ৫০ হাজার ডলার। আর এই পুরো টাকাটাই অনুদান হিসেবে যায় মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্ট-এর কস্টিউম ইনস্টিটিউটের পিছনে। সাধারণত ডিজাইনার হাউজ বা কোনও কোম্পানির তরফেই টেবিল বুক করা হয় তাঁদের অতিথিদের জন্য। আর প্রতিটা আসন সেলেবদের নিজেদের কিনতে হয়। 'মেট গালা'য় যোগ দিতে হলে ছাড়পত্র পেতে হয় আন্নার উইনটোরের তরফে। সেলেবদের খাওয়া, থাকার ব্যবস্থাও থাকে এলাহি। কেউ কেউ আবার নিজের পকেটের টাকা ঢালেন বিশিষ্ট শিল্পীদের এই রেড কার্পেটে হাঁটানোর জন্য।

[আরও পড়ুন: ১৯৬৫ ঘণ্টায় তৈরি আলিয়ার শাড়ি, বউমার ‘মেট গালা’ কীর্তিতে গর্বিত শাশুড়ি নীতু! বললেন…]

আলিয়া ভাট ৭৫ হাজার ডলার, ভারতীয় মুদ্রায় ৬৩ লক্ষ টাকা খরচ করে টেবিল বুক করেছেন না কেউ তাঁকে স্পনসর করেছেন, সেটা এখনও জানা যায়নি বটে! তবে এই নিয়ে বিস্তর চর্চা চলছে বিনোদুনিয়ায়। মার্কিন মুলুকের ফটোশিকারিরাও আলিয়াকে রেডকার্পেটে দেখে চিৎকার করে হাকডাক শুরু করেছিলেন! রেড কার্পেটে দাঁড়িয়ে আলিয়া ভাটের প্রতিক্রিয়া, "আমার দারুণ লাগছে। খুব উচ্ছ্বসিত আমি। কয়েক মাসের প্রস্তুতি। এই একটা মুহূর্ত তৈরি করার জন্য এত কথার্বাতা। বিমূর্ত অথচ ভীষণ স্পেশাল। এই নিয়ে মেট গালায় আমি দ্বিতীয়বার, তবে এই প্রথমবার শাড়ি পরলাম। 'গার্ডেন অফ টাইম' থিমে যখনই কোনও ড্রেস কোডের কথা ভেবেছি, তখনই মাথায় এসেছিল যে এমন কোনও পোশাক হবে যেটা টাইমলেস। আর শাড়ির থেকে টাইমলেস কিছু হয় না।"

[আরও পড়ুন: ‘জাগো, জনতা জনার্দন’, ভোট উৎসবে যোগ দেওয়ার আর্জি ‘রাম’ রণবীর, করণ-সিদ্ধার্থের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'মেট গালা'র একেকটি টিকিটের দাম ৭৫ হাজার ডলার থেকে শুরু।
  • পুরো টেবিল বুক করতে হলে খরচ পড়ে ৩ লক্ষ ৫০ হাজার ডলার।
  • বিশ্বের সবথেকে এক্সক্লুসিভ ফ্যাশন ইভেন্টগুলোর তালিকার শীর্ষে এই 'মেট গালা'।
Advertisement