shono
Advertisement

Breaking News

Janhvi Kapoor

৬৫ কোটির বাড়ি কিনেছেন জাহ্নবী! মোট কত সম্পত্তি শ্রীদেবীকন্যার?

জাহ্নবীর জন্য চেন্নাইয়েও একটি বাড়ি কিনেছিলেন শ্রীদেবী।
Published By: Suparna MajumderPosted: 08:15 PM Jul 05, 2024Updated: 08:15 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে প্রায় ছয় বছর কাটিয়ে ফেলেছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। কদিন আগেই নাকি ৬৫ কোটির বিলাসবহুল বাড়িও কিনে ফেলেছেন শ্রীদেবীকন্যা। তাঁর মোট সম্পত্তির পরিমাণ কত?

Advertisement

সূত্রের খবর মানলে, বর্তমান সময়ের প্রেক্ষিতে জাহ্নবীর মোট সম্পত্তির আর্থিক মূল্য প্রায় ৮২ কোটি টাকা। এখন অভিনেত্রী বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে বান্দ্রার অভিজাত এলাকায় থাকেন। তবে মুম্বইয়ে নাকি ৬৫ কোটি টাকা দিয়ে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। এই বাড়িতে বিশাল বড় ও সাজানো রান্নাঘর রয়েছে। রয়েছে প্রাইভেট সুইমিং পুল। বাড়ির ভিতরেই আবার আছে বার। বাইরে সুন্দর সাজানো বাগানও দেখা যায়।

[আরও পড়ুন: আলিয়ার ‘বিগ ফ্রাইডে’ চমক! শাহরুখ-সলমনদের টেক্কা দিয়ে স্পাই ইউনিভার্স-এ নায়িকা ]

জাহ্নবীর জন্য চেন্নাইয়ে একটা বাড়ি কিনেছিলেন শ্রীদেবী। বাড়িটি নাকি প্রায় দেড় একর জমির উপর। যাকে গেস্ট হাউস করে দিয়েছেন অভিনেত্রী। শোনা যায়, ২৫ হাজার টাকা খরচ করলেই এই গেস্ট হাউসে থাকা যায়। সুতরাং সেখান থেকেও জাহ্নবীর কিছুটা অর্থ আয় হয়। এছাড়াও, একাধিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত অভিনেত্রী। সূত্রের খবর মানলে, এই সমস্ত ব্র্যান্ড পিছু জাহ্নবী ৭০ থেকে ৮০ লক্ষ আয় করেন জাহ্নবী।

গত মে মাসে সিনেমা হলে মুক্তি পেয়েছিল জাহ্নবীর 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধেন অভিনেত্রী। আগামীতে জাহ্নবীর ঝুলিতে রয়েছে স্পাই থ্রিলার ‘উলঝ’, অ্যাকশন ড্রামা ‘দেবারা: পার্ট ১’ আর রোম্যান্টিক ফিল্ম ‘সানি সংস্কারি কি তুলসী কুমারী’। শোনা যায়, সিনেমার জন্য ৫ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক পান জাহ্নবী। সুতরাং সেখান থেকেও বেশ ভালো পরিমাণে টাকা আয় হয়।

[আরও পড়ুন: গুড্ডু ও কালিন ভাইয়ার লড়াইয়ে নতুন টুইস্ট, কতটা জমল ‘মির্জাপুর ৩’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সূত্রের খবর মানলে, বর্তমান সময়ের প্রেক্ষিতে জাহ্নবীর মোট সম্পত্তির আর্থিক মূল্য প্রায় ৮২ কোটি টাকা।
  • এখন অভিনেত্রী বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে বান্দ্রার অভিজাত এলাকায় থাকেন।
Advertisement