shono
Advertisement
Janhvi Kapoor

জাহ্নবীর গলায় প্রেমিকের নাম লেখা লকেট, বিয়ে কবে করছেন শ্রীদেবীকন্যা?

অজয় দেবগনের 'ময়দান' ছবির প্রিমিয়ারে চমক দিলেন জাহ্নবী।
Posted: 01:10 PM Apr 10, 2024Updated: 01:11 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে শিখর পাহাড়ির প্রতি প্রেম স্বীকার করে নিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। কোনও লুকোছাপা না রেখেই প্রেমিকের নাম 'শিখু' লেখা লকেটেই সেজে উঠলেন অভিনেত্রী। আর সেই লকেট পরেই অজয় দেবগনের 'ময়দান' ছবির প্রিমিয়ারে হাজির জাহ্নবী।

Advertisement

সম্প্রতি ভাইরাল হয়েছিল শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছিল, বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে তিরুপতির বালাজি মন্দির দর্শন করছেন। এই ভিডিওতে একেবারেই সাবেকি পোশাকে দেখা গিয়েছে জাহ্নবীকে। দক্ষিণী স্টাইলে পোশাক পরেছিলেন শিখরও। এই ভিডিও দেখেই বলিউডে জোর গুঞ্জন। তাহলে কী বিয়ের তোড়জোড় করতেই বালাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই জুটি।

প্রেম করছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর! গুঞ্জনে শোনা গিয়েছিল মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গেই জমিয়ে প্রেম করছেন তিনি। তবে এতদিন ব্য়াপারটা গোপনেই রেখেছিলেন জাহ্নবী। তবে সম্প্রতি জাহ্নবী তাঁর এই প্রেমের গল্প সামনে আনলেন। শিখরের নাম লেখা লকেট পরে, প্রকাশ্যে যেন প্রেমের ইস্তেহার ছড়িয়ে দিলেন জাহ্নবী।

[আরও পড়ুন: আদিত্য-অনন্যার প্রেমে ভাঙন! আচমকা কী হল? চাঙ্কিকন্যার পোস্ট ঘিরে চাঞ্চল্য]

প্রসঙ্গত, ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া। নিজে পোলো খেলোয়াড় এবং উদ্যোগপতিও বটে। তাঁর সঙ্গেই সম্পর্কে রয়েছেন জাহ্নবী কাপুর। তাঁরা নিজেরা কখনও সম্পর্ক নিয়ে মুখ না খুললেও এবার বাবা বনি কাপুরই সেই জল্পনায় সিলমোহর দেন। বলিপাড়ার প্রবীণ প্রযোজক বলেন, “শিখরকে আমি ভালোবাসি। বছর খানেক আগেও যখন শিখরের সঙ্গে জাহ্নবীর পরিচয় ছিল না, তখনও ও আমার ভালো বন্ধু ছিল। আমি জানি ও কখনও জাহ্নবীকে ছেড়ে যাবে না। অর্জুন হোক বা জাহ্নবী, সকলের সঙ্গে যোগাযোগ রাখে শিখর। মিলেমিশে থাকে। শিখরের মতো একজন মানুষ আমাদের সঙ্গে রয়েছে, এটাকে আমি আশীর্বাদ বলে মনে করি।”

[আরও পড়ুন: অরিজিতের পা ছুঁয়ে প্রণাম বাদশার! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া।
  • অবশেষে শিখর পাহাড়ির প্রতি প্রেম স্বীকার করে নিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।
Advertisement