shono
Advertisement
SRK-John Cena

শাহরুখে মোহিত WWE তারকা জন সিনা, ছবি শেয়ার করে লিখলেন মনের কথা

আম্বানিদের অনুষ্ঠানেই দেখা হয় দুজনের।
Published By: Suparna MajumderPosted: 10:38 AM Jul 14, 2024Updated: 05:14 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্ত শুধু ভারতবর্ষে নয়, সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে। এই তালিকায় বহুদিন আগেই নিজের নাম নথিভূক্ত করে ফেলেছেন WWE তারকা তথা হলিউড অভিনেতা জন সিনা। একদিন যদি কিং খানের দেখা পান, এই সাধ ছিল তাঁর মনে। যা পূরণ হল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে। শাহরুখের দেখা পেয়ে উচ্ছ্বসিত জন (John Cena)। ছবি শেয়ার করে লিখলেন মনের কথা।

Advertisement

ছবি 'X' হ্যান্ডেল থেকে সংগৃহীত

বিয়েবাড়িতে শাহরুখ পরেছিলেন পেস্তা রঙের গলাবন্ধ। ভারতীয় পোশাকে সেজেছিলেন জন সিনাও। শাহরুখের সঙ্গে তোলা ছবি শেয়ার করে তারকা লেখেন, "স্বপ্নের মতো এই ২৪ ঘণ্টা কাটল। এই ভালোবাসা আর আতিথেয়তার জন্য আম্বানি পরিবারকে অনেক অনেক ধন্যবাদ। অনেক না ভোলার মতো মুহূর্ত তৈরি হল, কত বন্ধু হল, কত মানুষের সঙ্গে দেখা হল। দেখা হল শাহরুখ খানের সঙ্গে। তাঁকে জানাতে পারলাম, আমার জীবনে কতটা ইতিবাচক প্রভাব ফেলেছেন।"

ছবি 'X' হ্যান্ডেল থেকে সংগৃহীত


শাহরুখের সিনেমা দেখেছেন জন সিনা। এর আগে, 'দিল তো পাগলে হ্যায়' সিনেমার গানও তাঁর কণ্ঠে শোনা গিয়েছে। নয়ের দশকের ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘ভোলি সি সুরত’ গানটি শোনেননি, এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া দুষ্কর! উদিত নারায়ণ এবং লতা মঙ্গেশকরের কণ্ঠে সেই হিন্দি গান তখন দেশের আট থেকে আশির প্রজন্মের মুখে মুখে। জিমে গিয়ে এই গানটিই গাইতে থাকেন জন। তাঁর প্রশিক্ষক রেকর্ড করেছিলেন ভিডিও।

 

জনের গান শাহরুখেরও ভালো লেগেছিল। "আপনাদের দুজনকেই ধন্যবাদ। দারুণ লাগল শুনে জন সিনা। তবে এবার আমি আপনাকে আমার নতুন সিনেমার গান পাঠাব। আর সেটায় আপনাদের দুজনকে ডুয়েট করতে হবে", এমনই মন্তব্য করেছিলেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়েবাড়িতে শাহরুখ পরেছিলেন পেস্তা রঙের গলাবন্ধ।
  • ভারতীয় পোশাকে সেজেছিলেন জন সিনাও।
Advertisement