shono
Advertisement
Kangana Ranaut

'পশ্চিমবঙ্গে গেলেও অমিতাভ বচ্চনের মতো সম্মান পাই', ভোটপ্রচারে কঙ্গনার 'হামবড়া' মন্তব্য!

ভোটপ্রচারের ময়দানে 'আত্মম্ভরী' কঙ্গনা। বাকি বলিউড স্টাররা 'তুচ্ছ'! কী বললেন?
Posted: 11:15 AM May 06, 2024Updated: 02:41 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে বাংলার নিবিড় সম্পর্ক। কর্মজীবনের শুরুয়াৎ কলকাতা থেকে। বিয়েও করেছেন বঙ্গকন্যা জয়াকে। একসময়ে বচ্চনদের বাংলোয় বহু বাংলা ছবির তারকাদের যাতায়াত ছিল জয়া ভাদুরীর (বচ্চন) সুবাদেই। আর সেই অমিতাভের সঙ্গেই কিনা নিজেকে তুলনা করে কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বললেন, "পশ্চিমবঙ্গে গেলেও অমিতাভ বচ্চনের মতো সম্মান পাই। ওঁর পর ইন্ডাস্ট্রিতে আর কেউ এতটা সম্মান পাননি।"

Advertisement

বছর তিনেক আগে বাংলায় একুশের বিধানসভার ভোটপরবর্তী হিংসা, অশান্তির জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ভিলেন' বলে কটুক্তি করেছিলেন কঙ্গনা রানাউত। এনআরসি, সিসিএ থেকে শুরু করে রোহিঙ্গা, বহিরাগত, একের পর এক ইস্যুতে বিঁধেছিলেন বাংলার মুখ্যমন্ত্রীকে। আসলে বিধানসভা নির্বাচনে বাংলায় মোদী-বাহিনীর বিরুদ্ধে তৃণমূলের গগনচুম্বী সাফল্যই তখন কঙ্গনা রানাউতের 'মাথাব্যাথা'র কারণ হয়ে উঠেছিল। তাই উঠতে-বসতে সোশাল মিডিয়ায় মমতাকে খোঁটা দিতেন! যার পরিণামও ভুগতে হয়েছিল তাঁকে। বরখাস্ত হয়ে যায় তাঁর এক্স হ্যান্ডেল। এবার ভোটপ্রচারের ময়দানে সেই কঙ্গনার মুখেই কিনা পশ্চিমবঙ্গের নাম! শুধু তাই নয়, বাংলার ঘরের 'জামাই' অমিতাভ বচ্চনের সঙ্গেও নিজের তুলনা টেনে ফেলেছেন হিমাচলের মাণ্ডি কেন্দ্রের পদ্মপ্রার্থী।

 

[আরও পড়ুন: নিজের মিমিক্রি দেখে কমেডিয়ানকে তুলোধোনা করণ জোহরের, মীর-ঋতুপর্ণ ‘ইস্যু’র পুনরাবৃত্তি!]

ভোটপ্রচারের মাঝেই কঙ্গনা রানাউতের মন্তব্য, "গোটা দেশ হয়রান, কঙ্গনা রাজস্থান যাক কিংবা পশ্চিমবঙ্গ, দিল্লি চলে যাক বা মণিপুর..., এত সম্মান পাই মানুষের কাছ থেকে যে নিঃসন্দেহে বাজি রেখে বলতে পারি, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ এত সম্মান পাননি।" বিজেপির তারকা প্রার্থীর এমন মন্তব্যে বিনোদুনিয়া তো বটেই এমনকী বিরোধী শিবিরগুলোর মধ্যেও শোরগোল পড়ে গিয়েছে। গেরুয়া শিবির সমর্থকরা যদিও অভিনেত্রীর 'বুকের পাটা'র প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু তাই বলে মেগাস্টার অমিতাভ বচ্চনের পরই নিজেকে দেখছেন! দিনেদুপুরে স্বপ্ন দেখছেন নাকি কঙ্গনা? উঠেছে প্রশ্ন।

ফিল্মি কেরিয়ারে ভাঁটার মাঝেই রাজনীতির ময়দানে নেমে প্রথম থেকেই লাইমলাইটে কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্রে প্রচারের মাঠে দাপিয়ে ব্যাটিং চালাচ্ছেন অভিনেত্রী। বলিউডের মতো এখানেও অবশ্য কঙ্গনার প্রতিপক্ষ ‘নেপো কিড’ বিক্রমাদিত্য সিং! কিন্তু তাতে কী? ভোট আবহে জনসংযোগের ক্ষেত্রে রোজ ‘রাজা’কে কিস্তিমাত দিচ্ছেন ‘ক্যুইন’!ভোটবাক্সে কি তার প্রভাব পড়বে? নির্বাচনী মার্কশিটই বলে দেবে সেকথা।

[আরও পড়ুন: ভোটের আবহে ‘হীরক রাজা’র বেশে রুদ্রনীল, মমতাকে বিঁধে বিজেপির তারকা প্রচারকের নতুন সিরিজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলার ঘরের 'জামাই' অমিতাভ বচ্চনের সঙ্গেও নিজের তুলনা টেনে ফেলেছেন হিমাচলের মাণ্ডি কেন্দ্রের পদ্মপ্রার্থী।
  • বাজি রেখে বলতে পারি, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ এত সম্মান পাননি: কঙ্গনা।
  • ফিল্মি কেরিয়ারে ভাঁটার মাঝেই রাজনীতির ময়দানে নেমে প্রথম থেকেই লাইমলাইটে কঙ্গনা রানাউত।
Advertisement