shono
Advertisement
Kangana Ranaut

'কোনও খান-কাপুর নয়! বচ্চনের পরই আমি', ট্রোলড হয়েও 'মেজাজি' কঙ্গনা, ফের কী বললেন?

ভোটের ময়দানেও বচ্চনকে টেনে খান-কাপুরদের কটাক্ষ, নেটপাড়ার প্রশ্ন, 'আপনি শুধরোবেন না?'
Posted: 04:47 PM May 07, 2024Updated: 04:55 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের তুলনা টেনে ভয়ানক ট্রোলের মুখে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তবুও দমে থাকার পাত্রী নন পদ্ম শিবিরের তারকা প্রার্থী। এবার আরও চড়া সুর কঙ্গনার কণ্ঠে। সমালোচকদের একহাত নিয়ে প্রশ্ন ছুঁড়লেন, "ভুলটা কি বলেছি আমি? বিগ বির (Amitabh Bachchan) পর আমি নই তো কে? খান না কাপুররা?"

Advertisement

সম্প্রতি হিমাচলপ্রদেশে ভোটপ্রচার করতে গিয়ে কঙ্গনা বলেছিলেন, "রাজস্থান, পশ্চিমবঙ্গ, দিল্লি-মণিপুর…, যেখানেই যাই না কেন, এত সম্মান পাই মানুষের কাছ থেকে যে নিঃসন্দেহে বাজি রেখে বলতে পারি, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ এত সম্মান পাননি।" বিজেপির তারকা প্রার্থীর এমন মন্তব্যে বিনোদুনিয়া তো বটেই এমনকী বিরোধী শিবিরগুলোর মধ্যেও শোরগোল পড়ে গিয়েছে। গেরুয়া শিবির সমর্থকরা যদিও অভিনেত্রীর ‘বুকের পাটা’র প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু তাই বলে মেগাস্টার অমিতাভ বচ্চনের পরই নিজেকে দেখছেন! দিনেদুপুরে স্বপ্ন দেখছেন নাকি কঙ্গনা? উঠেছে প্রশ্ন। এবার সেই নিন্দুকদের উদ্দেশে আবারও ঝাঁজালো কঙ্গনা রানাউত।

পদ্মপ্রার্থীর মন্তব্য, "আমি পরিষ্কার করে বলেছি যে দেশের বিভিন্ন রাজ্যে, যেখানেই যাই না কেন সকলের কাছ আমার শিল্পীসত্তার জন্য ভালোবাসা পেয়ে আমি অভিভূত। আমার জায়তীবোধের প্রশংসাও করেন সকলে। শুধু আমার অভিনয়ের জন্যই নয়, পাশাপাশি নারীদের উন্নয়নের জন্য আমার কাজও প্রশংসিত তাঁদের কাছে। যাঁরা সমালোচনা করছেন আমার মন্তব্য নিয়ে তাঁদের কাছে আমার প্রশ্ন, ভারতে বিগ বির পর আমি নই তো কে বা কারা বেশি ভালোবাসা-সম্মান পান হিন্দি সিনেমার জন্য খানেরা না কাপুররা? আমাকে দয়া করে একটু জানান, আমার ভুলটা শুধরে দিন!"

[আরও প্রশ্ন: ১৯৬৫ ঘণ্টায় তৈরি আলিয়ার শাড়ি, বউমার ‘মেট গালা’ কীর্তিতে গর্বিত শাশুড়ি নীতু! বললেন…]

ফিল্মি কেরিয়ারে ভাঁটার মাঝেই রাজনীতির ময়দানে নেমে প্রথম থেকেই লাইমলাইটে কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্রে প্রচারের মাঠে দাপিয়ে ব্যাটিং চালাচ্ছেন অভিনেত্রী। বলিউডের মতো এখানেও অবশ্য কঙ্গনার প্রতিপক্ষ ‘নেপো কিড’ বিক্রমাদিত্য সিং! কিন্তু তাতে কী? ভোট আবহে জনসংযোগের ক্ষেত্রে রোজ ‘রাজা’কে কিস্তিমাত দিচ্ছেন ‘ক্যুইন’! ভোটবাক্সে কি তার প্রভাব পড়বে? নির্বাচনী মার্কশিটই বলে দেবে সেকথা।

[আরও পড়ুন: ‘জাগো, জনতা জনার্দন’, ভোট উৎসবে যোগ দেওয়ার আর্জি ‘রাম’ রণবীর, করণ-সিদ্ধার্থের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • : অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের তুলনা টেনে ভয়ানক ট্রোলের মুখে কঙ্গনা রানাউত
  • তবুও দমে থাকার পাত্রী নন পদ্ম শিবিরের তারকা প্রার্থী।
  • সমালোচকদের একহাত নিয়ে প্রশ্ন ছুঁড়লেন, "ভুলটা কি বলেছি? বিগ বির পর আমি নই তো কে? খান না কাপুররা?"
Advertisement