shono
Advertisement
Kangana Ranaut

এবার কঙ্গনার ট্রিপল ধামাকা! 'এমার্জেন্সি' বিতর্ক ভুলে বড় চমক অভিনেত্রী

ব্যাপারটা কী?
Published By: Akash MisraPosted: 09:08 AM Oct 05, 2024Updated: 09:08 AM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ছবি করছেন। কিন্তু খবরে থাকলেও, বক্স অফিসে কিন্তু হিটের মুখ দেখছেন না কঙ্গনা রানাউত। তার উপর এখন তো আবার রাজনীতি আর ফিল্মি কেরিয়ার পাশাপাশি। বিতর্কও রয়েছে। কিন্তু এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না কঙ্গনা। বরং, 'এমার্জেন্সি' বিতর্ক ভুলে এবার আরও বড় চমক দিতে তৈরি বলিউড ক্যুইন। সূত্রের খবর, কঙ্গনাকে নাকি এবার দেখা যাবে ট্রিপল রোলে। হ্য়াঁ, তন্নু ওয়েডস মন্নু ৩ ছবিতে এমনই চমক দিতে চলেছেন অভিনেত্রী।

Advertisement

শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড়পর্দায় আসতে চলেছে ‘তন্নু ওয়েডস মন্নু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। এমনকী, সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা।

শোনা যাচ্ছে, এই ছবিতে আর মাধবনের চরিত্র অর্থাৎ মন্নুকে খুব একটা গুরুত্ব দেওয়া হবে না। বরং ‘তন্নু ওয়েডস মন্নু’ ছবিতে কঙ্গনার বাড়ির ভাড়াটে আইনজীবীর চরিত্র চিন্টু কুমারকেই গুরুত্ব দিয়ে গল্প এগোবে। চিত্রনাট্যকার হিমাংশু শর্মা নতুন ‘তন্নু ওয়েডস মন্নু’তে চিন্টু কুমার ও তন্নু অর্থাৎ কঙ্গনার মধ্যে প্রেমের সম্পর্ক দেখাবেন।

‘তন্নু ওয়েডস মন্নু’ আগের দুটো ছবিতে আর মাধবন ও কঙ্গনা জুটির নানা রসায়ন নজরে এসেছিল। তবে নতুন ছবিতে কঙ্গনার সঙ্গে জুটি বাঁধবেন অভিনেতা মহম্মদ জিসান আয়ূব। আগের দুটি ছবিতে জিসানকে দেখা গিয়েছিল আইনজীবী চিন্টু কুমারের চরিত্রে। শোনা যাচ্ছে কঙ্গনার এই নতুন ছবিতে দেখা যেতে পারে দক্ষিণী তারকাকেও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শোনা যাচ্ছে কঙ্গনার এই নতুন ছবিতে দেখা যেতে পারে দক্ষিণী তারকাকেও।
  • ‘তন্নু ওয়েডস মন্নু’ আগের দুটো ছবিতে আর মাধবন ও কঙ্গনা জুটির নানা রসায়ন নজরে এসেছিল।
Advertisement