shono
Advertisement
Vivek Ranjan Agnihotri

'দিল্লি ফাইলস'-এর সঙ্গে জুড়ে গেল বাংলার নাম! নতুন ছবি নিয়ে কী বললেন বিবেক অগ্নিহোত্রী?

২০২২ সালে মুক্তি পেয়ে গোটা দুনিয়ায় হইচই ফেলে দিয়েছিল পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’।
Published By: Akash MisraPosted: 08:19 PM Oct 04, 2024Updated: 08:23 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর আগেই ছিল যে 'তাসখন্দ ফাইলস', 'কাশ্মীর ফাইলস' ছবির পর 'দ্য দিল্লি ফাইলস' বানাতে চলেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তবে সম্প্রতি ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনে বড়সড় চমক দিলেন পরিচালক। যেখানে দেখা গেল, দিল্লি ফাইলসের সঙ্গে জুড়ে গিয়েছে বাংলার নাম!

Advertisement

তা দিল্লি ফাইলস ছবির সঙ্গে হঠাৎ কেন বাংলার কথা যোগ করলেন বিবেক? এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিবেক জানালেন, ''আসলে আমি প্রথমে দ্য বেঙ্গল ফাইলস নাম দিতেই চেয়েছিলাম। কিন্তু পরে দিল্লি ফাইলসই রাখলাম। কেননা, এই ছবির গল্পে বাংলার রাজনীতি এবং দিল্লির রাজনীতিতে তার প্রভাবকে দেখানো হবে। এই প্রভাবের কারণেই এই ছবির নাম দিল্লি ফাইলস, সঙ্গে সাব লাইনে বাংলার কথা রয়েছে। যা খুবই চ্যালেঞ্জিং।  ''

২০২২ সালে মুক্তি পেয়ে গোটা দুনিয়ায় হইচই ফেলে দিয়েছিল পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবি নিয়ে বিতর্কও ছড়িয়ে দাবানলের মতো। সূত্রের খবর এবার নাকি ‘কাশ্মীর ফাইলস ২’ ছবি তৈরির পরিকল্পনা নিয়েছেন বিবেক। খবর অনুযায়ী, এই সিক্যুয়েল তৈরির জন্য নাকি পরিচালককে নানা প্রযোজনা সংস্থা প্রায় ৩০ কোটি টাকার অফারও দিয়েছে। তবে আপাতত সেই পরিকল্পনাকে একপাশে রাখছেন পরিচালক বিবেক। বরং গোটা দুনিয়া জুড়ে আরও বড় ধামাকা দিতে এবার তৈরি বিবেক। দ্য কাশ্মীর ফাইলস ছবির পর এবার তাঁর হাতিয়ার ‘দ্য দিল্লি ফাইলস’।

বিবেক অগ্নিহোত্রী বিতর্কিত বিষয় নিয়েই ছবি বানাতে পছন্দ করেন। এর আগে ‘দ্য তাসখন্দ ফাইলস’ ‘বুদ্ধ ইন আ ট্রাফিক জ্যাম’-এর মতো ছবি তৈরি করেছেন বিবেক। যার জেরে বিতর্কেও জড়াতে হয়েছে তাঁকে। কিন্তু বিবেক থামার পাত্র নন। ‘দ্য তাসখন্দ ফাইলস’ বা ‘দ্য কাশ্মীর ফাইলসে’র মতো ‘দ্য দিল্লি ফাইলস’ ছবিতেও বিবেকের সঙ্গে জুটি বাঁধতে পারেন অভিনেতা অনুপম খের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিবেক অগ্নিহোত্রী বিতর্কিত বিষয় নিয়েই ছবি বানাতে পছন্দ করেন।
  • ‘দ্য দিল্লি ফাইলস’ ছবিতেও বিবেকের সঙ্গে জুটি বাঁধতে পারেন অভিনেতা অনুপম খের।
Advertisement