shono
Advertisement

Breaking News

Kartik Aaryan

ভূতের টানে কলকাতায় কার্তিক আরিয়ান, বিমানবন্দরে সই-সেলফির আবদারে জেরবার!

সাতসকালে রানওয়ে থেকেই জানান দিয়েছিলেন 'রুহ বাবা'।
Published By: Sandipta BhanjaPosted: 12:36 PM Oct 28, 2024Updated: 12:36 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের এপ্রিল মাসে কলকাতায় পা দিয়েই হাওড়া ব্রিজ থেকে মল্লিক ঘাট, হলুদ ট্যাক্সি আর লেকটাউনের 'বিগ বেন' ঘড়ি, লাহা বাড়ির প্রেমে পড়ে গিয়েছিলেন কার্তিক আরিয়ান। তিলোত্তমার বুক জুড়ে 'ভুলভুলাইয়া ৩' ছবির শুটিং করেছিলেন অভিনেতা। শুধু তাই নয়, পার্ক স্ট্রিটে জম্পেশ ভূড়িভোজও সারেন। এবার মাসখানেক বাদে কলকাতায় এলেন ভূতের টানে!

Advertisement

সামনেই ভূত চতুর্দশী। কালীপুজোর বক্স অফিসে 'মঞ্জুলিকা'দের নিয়ে আসছেন 'রুহ বাবা' কার্তিক আরিয়ান। হাতে মাত্র আর কটা দিন। তার প্রাক্কালেই কলকাতায় পা রাখলেন কার্তিক। আসলে 'ভুলভুলাইয়া ৩' সিনেমার প্রচারেই শহরে এসেছেন অভিনেতা। তার আগে সাতসকালে মুম্বই বিমানবন্দরের রানওয়ে থেকে নরম রোদমাখা ছবি দিয়ে জানান দেন তিনি। সোমবার ব্যস্ত শহরের বিমানবন্দরে কার্তিক আরিয়ানকে দেখেই হুড়োহুড়ি পড়ে যায়। পরনে তাঁর গোলাপি হুডি। মাথা ঢাকা। এদিকে অভিনেতার সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে যায় প্রত্যক্ষদর্শীদের। অনুরাগীদের আবদার মেনে সইও করে দেন। সোমবার কলকাতায় আসার কথা বিদ্যা বালনেরও। অভিনেত্রীর অভিনয়ে হাতেখড়ি হয়েছিল বাংলা সিনেমা দিয়েই। দিব্যি গড়গড় করে পরিষ্কার উচ্চারণে বাংলা বলেন। অতঃপর 'রুহ বাবা', 'মঞ্জুলিকা' জুটিতে যে আজ কলকাতা মাতাবেন, তা বলাই বাহুল্য।

১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে 'ভুলভুলাইয়া ৩'। এবারের প্লটে একাধিক ট্যুইস্ট রয়েছে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার, বিদ্যা বালানের 'ভুলভুলাইয়া'। তার সিক্যুয়েল অর্থাৎ 'ভুলভুলাইয়া ২' ছবিতে প্রথমবার রুহান ওরফে 'রুহ বাবা'র চরিত্রে দেখা যায় কার্তিক আরিয়ানকে। এবার তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতেও তাই দেখা যাবে। সম্প্রতি টিজার-ট্রেলারেও সাড়া ফেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। প্রথম ছবিতে অক্ষয় কুমারের সাড়া ফেলে দেওয়া পারফরম্যান্সের পর কার্তিক আরিয়ানের উপর সেই চরিত্রের দায়িত্ব সঁপে দেন পরিচালক। নিরাশ করেননি অভিনেতা। যেমন সিরিয়াস দৃশ্যে তাঁর অভিব্যক্তি নজর কেড়েছে, তেমনই প্রশংসিত হয়েছে তাঁর সংলাপের কমিক টাইমিং। স্বাভাবিকভাবেই তৃতীয় মরশুমে কতটা মন কাড়তে পারবেন কার্তিক, সেদিকে নজর থাকবে দর্শকদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি বছরের এপ্রিল মাসে কলকাতায় পা দিয়েই হাওড়া ব্রিজ থেকে মল্লিক ঘাট, হলুদ ট্যাক্সির প্রেমে পড়ে গিয়েছিলেন কার্তিক আরিয়ান।
  • কালীপুজোর বক্স অফিসে 'মঞ্জুলিকা'দের নিয়ে আসছেন 'রুহ বাবা' কার্তিক আরিয়ান।
  • তার প্রাক্কালেই কলকাতায় পা রাখলেন কার্তিক।
Advertisement