shono
Advertisement
Katrina Kaif

আলিয়া বন্ধু, দীপিকা কেন হতে পারলেন না? মুখ খুললেন ক্যাটরিনা

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে 'মেরি ক্রিসমাস' ছবিতে।
Posted: 03:43 PM Apr 24, 2024Updated: 05:34 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা, ক্যাটরিনা, আলিয়া। দুজন রণবীরের প্রাক্তন প্রেমিকা,আর আরেকজন স্ত্রী। প্রায় একডজন প্রেম করে শেষমেশ আলিয়াকেই বিয়ে করেন রণবীর। অন্যদিকে, দীপিকার সঙ্গে বিয়ে সারেন রণবীর সিং এবং ভিকি কৌশলের গলায় মালা দেন ক্যাটরিনা (Katrina Kaif)। বলিউডের এই তিন দম্পতি এখন জমিয়ে সংসার করছেন। আলিয়া-রণবীরের কোলজুড়ে এখন ছোট্ট কন্যা রাহা। অন্যদিকে, দীপিকাও অন্তঃসত্ত্বা। ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জনও রয়েছে বলিপাড়ায়। ঠিক এরই মাঝে সোশাল মিডিয়ায় ভাইরাল হল, ক্যাটরিনার একটি সাক্ষাৎকার। যেখানে আলিয়া ও দীপিকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল ঘরনি।

Advertisement

ক্যাটরিনার কথায়, ''হ্যাঁ, এটা সত্যি যে আলিয়ার সঙ্গে যে কমফোর্ট জোন রয়েছে, তা দীপিকার সঙ্গে নেই। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দুজনেই হয়তো একটু সময় নিয়েছি, নিজেদের সামলাতে। পরে বুঝেছি, মনের ভিতর এসব জমিয়ে রাখা বোকামো। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই আমার।''

দীপিকা-রণবীরের রিসেপশন পার্টিতেও গিয়েছিলেন ক্যাটরিনা। দীপিকার সঙ্গে দেখা হলেই কুশল সংবাদও নেন। তবে আলিয়ার সঙ্গে জমাটি বন্ধুত্বের কথা ক্যাটরিনা স্বীকার করলেও, দীপিকার সঙ্গে যে শুধু সৌজন্যই রাখেন, তা স্পষ্ট করলেন ক্যাট। 

[আরও পড়ুন: ছেলের নাম জাহাঙ্গির কেন? তুমুল হেনস্তা ‘কাশ্মীর ফাইলস’ তারকার, নিলেন বড় সিদ্ধান্ত ]

সম্প্রতি নিজের দাম্পত্য নিয়েও মুখ খুলেছেন ক্যাটরিনা। স্পষ্ট জানিয়েছেন, ”লোকে আমাদের সোশাল মিডিয়ার ছবি দেখে ভাবে আমাদের দুজনের মধ্যে কত ভাব! কিন্তু কথায় কথায় আমাদের মধ্যে ঝগড়া লাগে। কিন্তু মুশকিল হল, আমি একাই কথা বলে যাই, ভিকি চুপ করে থাকে। ভিকিকে কিছু জিজ্ঞাসা করলে, ভিকি বলে আমার উচ্চারণ বুঝতে পারছে না। তাই উত্তরও দিতে পারে না। ভিকির কাছে এমন কথা শোনার পর খুব হতাশ লাগে। আমি কথা বন্ধ করে দিই। তারপর নিজে থেকেই সব ঠিক হয়ে যায়।”

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে 'মেরি ক্রিসমাস' ছবিতে। এই ছবিতে ক্যাটরিনা জুটি বেঁধেছিলেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতির সঙ্গে।

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্যাটরিনার একটি সাক্ষাৎকার যেখানে আলিয়া ও দীপিকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল ঘরনি।
  • ক্যাটরিনার একটি সাক্ষাৎকার যেখানে আলিয়া ও দীপিকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল ঘরনি।
Advertisement