shono
Advertisement
Katrina Kaif

আদুরে বউমা ক্যাটরিনার করবা চৌথের পোস্ট শাশুড়িময়, সুখী গৃহকোণে ভিকির ফোড়ন, 'আমার গৃহলক্ষ্মীরা'

শাশুড়ির নয়নমণি ক্যাটরিনা! দেখে ভিকি কৌশল কী বলছেন?
Published By: Sandipta BhanjaPosted: 10:48 AM Oct 21, 2024Updated: 01:09 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আড়াই বছর হল বিয়ের। আরব সাগরের তীরে সুখের ঘরকন্না সাজিয়েছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। আর এর মধ্যেই কৌশল পরিবারের বউমা ক্যাট সুন্দরী ঘোরতর সংসারি গিন্নি হয়ে উঠেছেন। একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী। শুধু তাই নয়, শাশুড়ির একেবারে নয়নমণি হয়ে উঠেছেন ক্যাটরিনা। করবা চৌথের পোস্টেও তার প্রমাণ পাওয়া গেল। স্বামীর মঙ্গলকামনায় রীতি মেনে করবা চৌথ পালন করলেও ক্যাট সুন্দরীর পোস্টে ভিকি কৌশলের(Vicky Kaushal) সঙ্গে মোটে একটা ছবি! বরং অভিনেত্রীর পোস্ট শাশুড়িময়।

Advertisement

করবা চৌথে আর পাঁচজন বলিউড সুন্দরী যখন স্বামীর সঙ্গে দুষ্টু-মিষ্টি ছবি শেয়ার করছেন, তখন শাশুড়ি ভিনা কৌশলের সঙ্গে ক্যাটরিনা তাঁর সুখী গৃহকোণের ছবি দেখালেন। সেই পোস্টেই দেখা গেল, অভিনেত্রী কখনও শাশড়ির পা ছুঁয়ে প্রণাম করে আশীর্বাদ নিচ্ছেন তো আবার কখনও বা বউমা ক্যাটরিনার গাল ছুঁয়ে আদর করছেন ভিকির মা ভিনা কৌশল। আর বউমা-শাশুড়ি জুটির এমন ভাব-ভালোবাসা দেখে অনুরাগীরাও ততোধিক উচ্ছ্বসিত। ওদিকে মা আর স্ত্রীয়ের ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে ভিকি লিখলেন,"আমার গোটা দুনিয়া।" ক্যাটরিনার পরনে গোলাপি রঙের ডুয়াল টোনের অরগাঞ্জা শাড়ি। মানানসই কুন্দনের গয়না, সিঁথিতে সিঁদুর করবা চৌথে আদ্যোপান্ত ট্র্যাডিশনাল লুকে ধরা দিলেন অভিনেত্রী। ক্যাটরিনার শেয়ার করা ছবিতেই দেখা গেল, রবিবার রাতে করবা চৌথের দিন সপরিবারে জমিয়ে সময় কাটিয়েছেন। শ্বশুর শ্যাম কৌশল, শাশুড়ি ভিনা কৌশলের পাশাপাশি দেওর সানি কৌশল এবং বোন ইসাবেলা কাইফকেও দেখা গেল অভিনেত্রীর শেয়ার করা ছবিতে।

প্রসঙ্গত, বলিউডের বর্তমান প্রজন্মের প্রথমসারির অভিনেতা হয়েও ভিকি কৌশল সাদামাটা জীবনযাপনে বিশ্বাসী। ক্যাটরিনা কাইফও তাই। স্ত্রী যে বেশ হিসেবি এবং পাকা গিন্নি, সেকথা এক সাক্ষাৎকারে নিজমুখেই জানিয়েছিলেন ভিকি। সংসার খরচ ঠিক করার জন্য বাড়ির সব পরিচারকদের একত্রিত করে রীতিমতো বৈঠক করেন ক্যাটরিনা। যা দেখে বেশ মজা পান ভিকি কৌশল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • করবা চৌথে শাশুড়ি ভিনা কৌশলের সঙ্গে ক্যাটরিনা তাঁর সুখী গৃহকোণের ছবি দেখালেন।
  • বউমা-শাশুড়ি জুটির এমন ভাব-ভালোবাসা দেখে অনুরাগীরাও ততোধিক উচ্ছ্বসিত।
  • ওদিকে মা আর স্ত্রীয়ের ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে ভিকি লিখলেন,"আমার গোটা দুনিয়া।"
Advertisement