shono
Advertisement
Katrina Kaif

লন্ডনের রাস্তায় গোপনে ক্যামেরা বন্দি ভিকি-ক্যাট, পাপারাজ্জিকে হাতনাতে ধরলেন দম্পতি

এই ভিডিও নিয়েই এখন তোলপাড় সোশাল মিডিয়া।
Published By: Akash MisraPosted: 09:59 AM May 30, 2024Updated: 05:11 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) লন্ডনের ভিডিও। যা দেখে জল্পনা শুরু হয়, ক্যাটরিনা কাইফ নাকি অন্তঃসত্ত্বা। তবে তা নিয়ে ভিক্যাট মুখ না খুললেও, সোশাল মিডিয়ায় এই তারকা দম্পতির আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে লন্ডনের রাস্তায় হাঁটতে গিয়ে গোপন ক্যামেরার মুখে পড়লেন ক্যাট ও ভিকি।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সোশাল মিডিয়ায় ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, লন্ডনের একটি রাস্তায়, রাস্তা পারাপার করছেন দুজনে। হঠাৎই ক্যাটরিনার চোখে পড়ল, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোনের সাহায্যে তাঁদের রেকর্ড করছেন। এই ঘটনা নজরে পড়তেই ক্যাট রীতিমতো থমকে গেলেন। হাত ধরে টেনে নিলেন ভিকিকে। এই ভিডিও নিয়েই এখন তোলপাড় সোশাল মিডিয়া।

Katrina and Vicky spotted in London
byu/skyisscary inBollyBlindsNGossip

[আরও পড়ুন: ‘সন্দেশখালি, কাশ্মীর নিয়ে চুপ কেন?’, রোষানলে পড়ে Rafah পোস্ট মুছেও ট্রোলড মাধুরী দীক্ষিত]

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান তারকা দম্পতি।

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেয়েই ক্যাটরিনাকে নিয়ে লন্ডন পাড়ি দিয়েছেন অভিনেতা। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি। অভিনেত্রী এমন ওভারকোট পরেছিলেন যাতে তাঁর শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তাঁর গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

ভিক্যাটের এই ভিডিও দেখেই নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। দীপিকার থেকে বেশি মাসের গর্ভাবস্থা ক্যাটরিনার, এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে কমেন্টবক্সে। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন নয়। এর আগেও একাধিকবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার রটনা শোনা গিয়েছে। এবার এই রটনা ঘটনায় পরিণত হোক, এমনই আশা অনুরাগীদের।

[আরও পড়ুন: NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল? নায়িকা নিজেই ফাঁস করলেন বড় তথ্য!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভিক্যাটের এই ভিডিও দেখেই নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা।
  • যেখানে দেখা গিয়েছে লন্ডনের রাস্তায় হাঁটতে গিয়ে গোপন ক্যামেরার মুখে পড়লেন ক্যাট ও ভিকি।
Advertisement