shono
Advertisement
Koel Mallick

ফের মা হচ্ছেন কোয়েল, নিশপাল-কবীরকে পাশে নিয়ে সুখবর দিলেন অভিনেত্রী

কী লিখলেন কোয়েল?
Published By: Akash MisraPosted: 11:46 AM Oct 03, 2024Updated: 12:20 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মা হচ্ছেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। বৃহস্পতিবার সকাল সকাল সোশাল মিডিয়ায় সুখবর শেয়ার করলেন কোয়েল নিজেই।

Advertisement

এদিন কোয়েল তাঁর সোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গেল স্বামী প্রযোজক নিশপাল সিং ও ছেলে কবীরকে সঙ্গে নিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। সেই ছবি পোস্ট করেই কোয়েল লিখলেন, ''সবার সঙ্গে একটি সুখবর ভাগ করে নিচ্ছি। আমাদের পরিবার আরও বড় হচ্ছে। কবীর শীঘ্রই বড় দাদার দায়িত্ব পেতে চলেছে। সবার আশীর্বাদ ও ভালোবাসা চাই।''

২০২০ সালের ৫ মে, কোয়েলের কোলজুড়ে এসেছিল ফুটফুটে পুত্রসন্তান কবীর। সেই বছরই অষ্টমীর দিন ছেলের নাম প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। আর এবার দেবীপক্ষের শুরুতেই সুখবর দিলেন কোয়েল। প্রায় সাত বছর সম্পর্কের পর ২০১৩ সালে বিয়ে করেন কোয়েল ও নিসপাল। ঘনিষ্ঠ এবং পরিবারের লোকজনদের নিয়ে বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। 

কোয়েলের কাছ থেকে এই সুখবর পেয়েছে, তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো টলিতারকারা। 

কয়েকদিন আগেই 'মিতিন মাসি' আগামী ছবির শুটিং শেষ করেছেন কোয়েল। মার্চ মাসে সেই শুটিংয়ে আহতও হয়েছিলেন কোয়েল। তবে কোয়েল এখন একেবারে সুস্থ।

অরিন্দম শীলের পরিচালনায় মুক্তি পাবে একটি খুনির সন্ধানে। এবারে মিতিন মাসির ছবি তৈরি হবে সুচিত্রা ভট্টাচার্যের লেখা মিতিন মাসি সিরিজের মেঘের পরে মেঘ গল্প অবলম্বনে। ছবির নাম রাখা হয়েছে একটি খুনির সন্ধানে। এবারেও মুখ্য ভূমিকায় অর্থাৎ মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। তাঁর সঙ্গে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ২০০৩ সালে টলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। দেখতে দেখতে টলিউড ইন্ডাস্ট্রিতে ২১ বছর কাটিয়ে ফেলেছেন কোয়েল।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অরিন্দম শীলের পরিচালনায় মুক্তি পাবে একটি খুনির সন্ধানে।
  • ২০০৩ সালে টলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। দেখতে দেখতে টলিউড ইন্ডাস্ট্রিতে ২১ বছর কাটিয়ে ফেলেছেন কোয়েল।
Advertisement