shono
Advertisement
Nitanshi Goel

'ফুলকুমারি' সেজেই মেট গালায়, 'লাপাতা লেডিজ'-এর নিতাংশিকে দেখে আপ্লুত নেটপাড়া

তা হঠাৎ এমন সাজে কেন মেট গালায় গেলেন নিতাংশি?
Published By: Akash MisraPosted: 04:58 PM May 08, 2024Updated: 05:11 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে লাল শাড়ি। গায়ে জড়ানো চাদর। এক মুখ হাসি। দেশ-বিদেশের তারকারা যেখানে মেট গালায় অভিনব ফ্যাশনে রেড কার্পেট মাতাচ্ছেন, সেখানে 'লাপাতা লেডিস' এর নিতাংশি গোয়েল পৌঁছলেন একেবারে ফুলকুমারি বেশে। যা দেখে নেটপাড়া আপ্লুত। সেই ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করল আমির খানের প্রোডাকশনের এক্স হ্যান্ডেলেই। তা হঠাৎ এমন সাজে কেন মেট গালায় গেলেন নিতাংশি?

Advertisement

আসলে গপ্পোটা হল, নিতাংশি কিন্তু সত্য়িই মেট গালায় যাননি। যে ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা একেবারেই আমির খান প্রযোজনা সংস্থার তরফ থেকে তৈরি করা হয়েছে। মেট গালার ফুলের বাগানের সঙ্গেই মানানসই ফুলকুমারির সাজ।
এই ছবির ক্যাপশনে লেখা, ‘‘যথাসময় বাগানে আমাদের ফুল ফুটেছে।’’

‘মেট গালা’ মানেই ফ্যাশন প্যারেড। ২০২৪ সালের থিম ‘গার্ডেন অফ টাইম’। আর তাতেই বাজিমাত করলেন আলিয়া ভাট (Alia Bhatt)। শাড়ির আভিজাত্য নিয়ে রেড কার্পেটে আগুন ঝরালেন বলিউডের ‘গাঙ্গুবাই’। এই নিয়ে দ্বিতীয়বার মেট গালা (Met Gala 2024) অনুষ্ঠানে আলিয়া। আর ‘বউমা’র কীর্তিতে গর্বিত ‘শাশুড়ি’ নীতু কাপুর (Neetu Kapoor)।

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড]

হাজার ঘণ্টারও বেশি সময় ধরে তৈরি অভিনেত্রীর ফুলেল শাড়ি। নেপথ্যে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। ১৬৩ জন কারুশিল্পী গোটা শাড়িতে ডিজাইন ফুটিয়ে তুলেছেন। যা তৈরি করতে তাঁদের সময় লেগেছে ১৯৬৫ ঘণ্টা। যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে। বলিউড সুন্দরী যখন নিউ ইয়র্ক মাতাচ্ছেন, তখন ভারতে বসেই বউমার লুকে মুগ্ধ শাশুড়ি নীতু কাপুর। আলিয়ার ‘মেট গালা’ লুকে শেয়ার করে রণবীরের মা লিখেছেন, ‘দুর্দান্ত।’ নিউ ইয়র্কের মিউজিয়াম অফ আর্ট কস্টিউম ইনস্টিটিউটে প্রতি বছর ঐতিহ্যবাহী এই ফ্যাশন ইভেন্ট হয়। বিশ্বের নামী ফ্যাশন ব্র্যান্ড, ডিজাইনার, মডেল ও হলিউড তারকাদের দেখা যায় এখানে। এই নিয়ে দ্বিতীয়বার ‘মেট গালা’র রেড কার্পেটে আলিয়া।

[আরও পড়ুন: ক্লিনিকের বাইরে মেজাজ হারালেন বরুণ ধাওয়ান, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement