shono
Advertisement

Breaking News

Lok Sabha Election 2024

'আলাদা কোনও বার্তা দিতে চাই না...', ভোট দিয়ে বেরিয়ে আর কী বললেন নুসরত?

বাবাকে সঙ্গে নিয়ে ভোট দিতে গিয়েছিলেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 12:50 PM Jun 01, 2024Updated: 01:52 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবারের লোকসভা ভোটে(Lok Sabha Election 2024) নিজেই ছিলেন প্রার্থী। ভোটে জিতে হয়েছিলেন সাংসদ। তবে এবারে আর ভোটে দাঁড়াননি নুসরত জাহান (Nusrat Jahan)। তারকা প্রচারক হিসেবেও দেখা যায়নি তাঁকে। দেশের আর পাঁচজন নাগরিকের মতোই ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করলেন অভিনেত্রী।

Advertisement

দক্ষিণ কলকাতার এক স্কুলে প্রতিবার ভোট দেন নুসরত। এবারও যথা সময়ে বাবাকে সঙ্গে নিয়ে পৌঁছে গিয়েছিলেন আবদুল ওয়াহিদ মেমোরিয়াল স্কুলে। অভিনেত্রীর পরনে ছিল হ্যান্ডলুমের চুড়িদার। বুথের ভিতরে লাইন দিয়ে ভোটাধিকার প্রয়োগ করেন বসিরহাটের প্রাক্তন সাংসদ। ভোট দেওয়ার পর সংবাদসংস্থা পিটিআইয়ের মুখোমুখি হয়ে তিনি বলেন, "মানুষজন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করছেন। আলাদা করে আর কোনও বার্তা দিতে চাই না। তবে হ্যাঁ, ভোট আমাদের অধিকার। তাই একজন নাগরিকের অবশ্যই ভোটাধিকার প্রয়োগ করা উচিত। "

[আরও পড়ুন: ‘হিমাচলে মোদি ঝড়, জিতব’, ভোট দিয়ে বেরিয়েই আত্মবিশ্বাসী ‘গেরুয়া’ কঙ্গনা]

গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরত। রাজনীতির মঞ্চে গ্ল্যামার গার্ল হয়ে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। তবে গত পাঁচ বছরে বারংবার তাঁর কেন্দ্রে জমা বিতর্কের আগুনে নুসরতের ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়ান নুসরত। এমনকী সন্দেশখালি ইস্যুতেও তারকা সাংসদকে সেভাবে পাশে পাননি সেখানকার মানুষ, এমন অভিযোগও উঠেছে।

শুধু রাজনীতির আঙিনা নয়, নুসরতের ব্যক্তিগত জীবনের নানা বিতর্কও হয়তো এবার নেগেটিভ প্রভাব ফেলেছে, এমনই ধারণা ওয়াকিবহাল মহলের। বিশেষ করে নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, যশ দাশগুপ্তর সঙ্গে নুসরতের সম্পর্ক, বৈবাহিক সম্পর্কে আবদ্ধ না হয়েই সন্তানের জন্ম, সব বিতর্কই হয়তো নুসরতের বিপরীতে কাজ করেছে বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

[আরও পড়ুন: ব্যালটের লড়াইয়ে থমকে হেঁশেলের চাকা, পরিচারিকাহীন ভোটের কলকাতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গতবারের লোকসভা ভোটে নিজেই ছিলেন প্রার্থী। ভোটে জিতে হয়েছিলেন সাংসদ।
  • তবে এবারে আর ভোটে দাঁড়াননি নুসরত জাহান।
  • দেশের আর পাঁচজন নাগরিকের মতোই ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিলেন অভিনেত্রী।
Advertisement