shono
Advertisement
Mirzapur 3

'আলি ফজল অসাধারণ', 'মির্জাপুর ৩' রিভিউয়ে 'গুডডু ভাইয়া'কে ফুলমার্কস স্ত্রী রিচার

'মির্জাপুর ৩' দেখে স্বামীর জন্য স্পেশাল রিভিউ অন্তঃসত্ত্বা স্ত্রী রিচা চাড্ডার।
Published By: Sandipta BhanjaPosted: 10:35 AM Jul 05, 2024Updated: 04:46 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'মির্জাপুর' (Mirzapur 3) নিয়ে বরাবরই দর্শকদের আলাদা একটা কৌতূহল রয়েছে। গত দুই মরশুমে ক্ষমতা দখলের লড়াই এবং প্রতিশোধস্পৃহ মনের যে পাঠ এই সিরিজ দিয়েছে, তাতে বুঁদ ওটিটি প্ল্যাটফর্মের দর্শকরা। 'পাখির চোখ' ছিল তিন নম্বর সিজনের দিকে। এবার অবশেষে অপেক্ষার অবসান। বৃহস্পতিবার মধ্যরাতে অ্যামাজন প্রাইমে এল 'মির্জাপুর ৩'। আমজনতার মতো সেলেবরাও এই সিরিজের দর্শক। তাই আগেভাগেই স্বামীর জন্য বিশেষ রিভিউ এল রিচ্চা চাড্ডার (Richa Chadha) তরফে।

Advertisement

'মির্জাপুর ৩' দেখে স্বামী আলি ফজলের (Ali Fazal) 'সেরা ভক্তের' খেতাব ছিনিয়ে নিলেন স্ত্রী রিচা। এই সিরিজের পয়লা মরশুম থেকেই তুরুপের তাস 'গুডডু ভাইয়া'। যে চরিত্রে আলি ফজল ক্ষুরধার। ক্ষমতার দাঁত-নখ গুঁড়িয়ে দেওয়ার লড়াইয়ে, 'গুডডু ভাইয়া'র উত্থান যেভাবে দর্শকদের মন কেড়েছিল আগের দুই মরশুমে, এবারও তাই সেদিকে আলাদা করে নজর রয়েছে দর্শকদের। তাই আগেভাগেই রিভিউটা দিয়ে ফেললেন রিচা চাড্ডা।

নিজের ইনস্টা স্টোরিতে ভিডিও মন্টাজে 'গুডডু ভাইয়া'র নানা মুহূর্ত শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "এটা যদি আপনাদের কাছে পরিষ্কার না হয়, তাহলে বলি দিই আমি আলি ফজল ফ্যান ক্লাবের পয়লা সদস্য। ও মির্জাপুর ৩ সিরিজে একেবারে ব্যতিক্রম। অসাধারণ।" সম্প্রতি মুম্বইতে এক স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন হয়েছিল। সেখানেই স্ত্রী রিচাকে নিয়ে হাজির ছিলেন আলি ফজল। দেখে প্রেক্ষাগৃহ থেকে বেরনোর পরও যে অভিনেত্রীর 'মির্জাপুর' ঘোর এখনও কাটেনি, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘টিম ইন্ডিয়ার জন্য গর্বে বুক ফুলে যাচ্ছে’, জয় শাহকে শুভেচ্ছা আবেগপ্রবণ শাহরুখের]

আগেভাগেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে, এবার কালিন ভাই-গুড্ডু পণ্ডিতের সঙ্গে লড়াই আরও জোরদার হবে। ট্রেলার-টিজারেও তেমন ঝলকই দেখা গিয়েছে। তবে এবার ট্যুইস্ট আরও ভয়ানক! কেমন? তার জন্য চোখ রাখতে হবে আমাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: ‘কষ্ট করলেই কেষ্ট মেলে’, পা ফুলে ঢোল সায়ন্তিকার! আচমকাই কী হল বিধায়ক-নায়িকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'পাখির চোখ' ছিল তিন নম্বর সিজনের দিকে।
  • বৃহস্পতিবার মধ্যরাতে অ্যামাজন প্রাইমে এল 'মির্জাপুর ৩'।
  • 'মির্জাপুর ৩' দেখে স্বামী আলি ফজলের 'সেরা ভক্তের' খেতাব ছিনিয়ে নিলেন স্ত্রী রিচা।
Advertisement