shono
Advertisement
Mirzapur Movie

'মির্জাপুর'-এ পঙ্কজ ত্রিপাঠী নয়, এবার 'কালিন ভাইয়া'র চরিত্রে হৃতিক রোশন! বলিউডে শোরগোল

‘মির্জাপুর-৩’ সিরিজটি তৈরি করেছিলেন করণ অংশুমান ও পুনীত কৃষ্ণ।
Published By: Akash MisraPosted: 01:18 PM Sep 12, 2024Updated: 05:54 PM Sep 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'মির্জাপুর' সিরিজের প্রধান চমকই হল কালিন ভাইয়া চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী। বলা ভালো, এই কালিন ভাইয়া ও গুড্ডু ভাইয়ের সংঘাতই এই সিরিজের মূল গল্প। তবে 'মির্জাপুর ৩' -তে কালিন ভাইয়াকে দেখে কিছুটা আশাহত হয়েছিল। তবে শোনা যাচ্ছে, পঙ্কজ ত্রিপাঠীর জায়গায় এবার কালিন ভাইয়ের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে (Hrithik Roshan) ! ভাবছেন এ আবার কেমন কাণ্ড! হঠাৎ করে হৃতিক কেন?

Advertisement

কাহিনিতে রয়েছে টুইস্ট। বলিউডে জোর গুঞ্জন। সিরিজ হিসেবে মির্জাপুর সুপারহিট। তাই নাকি 'মির্জাপুর' সিরিজের নির্মাতারা এই সিরিজকে এবার সিনেমার রূপ দিতে চলেছে। আর 'মির্জাপুর' সিনেমাতেই (Mirzapur Movie) কালিন ভাইয়া চরিত্রে দেখা যাবে হৃতিককে। তবে এ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি 'মির্জাপুর' টিম।

[আরও পড়ুন: ‘পশ্চিমবঙ্গে বহুরূপীরা বিলুপ্তপ্রায়, লোকশিল্পীরা আজ পথের ভিখারি’, আক্ষেপ শিবপ্রসাদের]

বক্স অফিসে বহুদিন হল ভালো ব্যবসা করতে পারছে না হৃতিকের ছবি। ভালো অভিনয় করেও, লক্ষ্মীলাভে পিছিয়ে পড়ছেন হৃতিক। এই যেমন সম্প্রতি হৃতিকের ‘ফাইটার’ও তেমন কামাল দেখাতে পারেনি। ‘ফাইটার’ ছবির ভরাডুবির দুঃখ সামলে ওঠার আগেই নতুন বিপাকে পড়লেন হৃতিক। হৃতিক ভক্তরা বলছেন, হয়তো মির্জাপুর-এ কালিন ভাইয়া চরিত্র ফের হৃতিকের কপাল ফেরাতে পারে। তবে অন্যদিকে অনেকেই মনে করছেন, কালিন ভাইয়ার বদলে গুড্ডু ভাইয়ার চরিত্রে বেশি মানাবে হৃতিককে।

‘মির্জাপুর-৩’ সিরিজটি নির্মাণের দায়িত্বে রয়েছেন করণ অংশুমান ও পুনীত কৃষ্ণ। বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, পঙ্কজ ত্রিপাঠি, রাসিকা দুগ্গল, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌরকে। মির্জাপুরের প্রথম দুটি সিজন ছিল সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠির অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

[আরও পড়ুন: ‘কতটা অসংবেদনশীল…’, মালাইকার বাবার মৃত্যুর পর কেন মেজাজ হারালেন বরুণ ধাওয়ান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'মির্জাপুর' সিরিজের প্রধান চমকই হল কালিন ভাইয়া চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী।
  • পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠির অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।
Advertisement