shono
Advertisement
Mirzapur Season 3

'কালিন-গুডডুদের' আকাশছোঁয়া পারিশ্রমিক! 'মির্জাপুর ৩' থেকে কার ঘরে কত কোটি ঢুকল?

পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজলদের ক্যাশবাক্সে কত কোটি টাকা আয় এই সিজন থেকে? জেনে নিন বিশদে।
Published By: Sandipta BhanjaPosted: 05:20 PM Jul 05, 2024Updated: 05:21 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব প্ল্যাটফর্মে 'কালিন ভাইয়া' বনাম 'গুডডু ভাইয়া'র দ্বৈরথ দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। তবে তাঁদের পর্দার নেপথ্যের গল্প নিয়েও তাঁদের কৌতূহলের অন্ত নেই! 'মির্জাপুর ৩' সিরিজে অভিনয় করে কে কত পারিশ্রমিক পেলেন? স্বাভাবিকভাবেই নজর থাকবে দর্শক, অনুরাগীদের। কেউ লাখ তো কেউ কোটি! কার পকেটে কত পারিশ্রমিক ঢুকল? জেনে নিন বিশদে।

Advertisement

‘মির্জাপুর’ (Mirzapur 3) নিয়ে বরাবরই দর্শকদের আলাদা একটা কৌতূহল রয়েছে। গত দুই মরশুমে ক্ষমতা দখলের লড়াই এবং প্রতিশোধস্পৃহ মনের যে পাঠ এই সিরিজ দিয়েছে, তাতে বুঁদ ওটিটি প্ল্যাটফর্মের দর্শকরা। ‘পাখির চোখ’ ছিল তিন নম্বর সিজনের দিকে। এবার অবশেষে অপেক্ষার অবসান। বৃহস্পতিবার মধ্যরাতে অ্যামাজন প্রাইমে এল ‘মির্জাপুর ৩’। আমজনতার মতো সেলেবরাও এই সিরিজের দর্শক। বলিউড মাধ্যম সূত্রে খবর, এই তৃতীয় সিজন থেকে পঙ্কজ ত্রিপাঠী ১০ কোটি টাকারও বেশি পারিশ্রমিক পেয়েছেন। কারণ মির্জাপুর ২-এর সময়েই কালিন ভাইয়া ১০ কোটি টাকা হাঁকিয়েছিলেন! অতঃপর পঙ্কজের জনপ্রিয়তার নীরিখে এই মরশুমে যে তাঁর চার্জ বাড়বে, তা হলফ করে বলাই যায়।

এবার আসা যাক, সিরিজের দ্বিতীয় মুখ্যচরিত্র 'গুডডু' ওরফে আলি ফজলের কথায়। ‘মির্জাপুর ২’তে পর্ব পিছু ৪ লক্ষ টাকা করে নিয়েছিলেন তিনি। তবে জানা গেল, হলিউড ঘোরা অভিনেতাও নাকি এবার ভালোরকম দর হাঁকিয়েছেন। প্রতিটি পর্বের জন্য পারিশ্রমিক নিয়েছেন ১২ লক্ষ টাকা করে। ‘মির্জাপুর ৩’তে মোট ১০টি পর্ব রয়েছে। সেই প্রেক্ষিতে তার পারিশ্রমিকের হিসেব কষে ফেলা কোনও কঠিন বিষয় নয়! বীনা ত্রিপাঠীও কম যান না! কালিন ভাইয়ার স্ত্রীর চরিত্রে অভিনয় করে এবার প্রতিটা পর্বের জন্য ২ লক্ষ টাকা পেয়েছেন রসিকা দুগ্গাল। তৃতীয় সিজনে তাঁর অভিনয় রীতিমতো গায়ে কাঁটা দেবে! অন্যদিকে ‘মির্জাপুর’ সিরিজে গোলুর ভূমিকায় অভিনয় করা শ্বেতা ত্রিপাঠীর কপালে জুটেছে ২.২০ লক্ষ টাকা। তাও আবার প্রতিটা পর্বের জন্য।

[আরও পড়ুন: রাহার ‘নতুন বন্ধু’ বিপাশার মেয়ে! দেবীর জন্য ব্যাগভর্তি উপহার পাঠালেন আলিয়া]

আগেভাগেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে, এবার কালিন ভাই-গুড্ডু পণ্ডিতের সঙ্গে লড়াই আরও জোরদার হবে। ট্রেলার-টিজারেও তেমন ঝলকই দেখা গিয়েছে। তবে এবার ট্যুইস্ট আরও ভয়ানক! কেমন? তার জন্য চোখ রাখতে হবে আমাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: ‘আলি ফজল অসাধারণ’, ‘মির্জাপুর ৩’ রিভিউয়ে ‘গুডডু ভাইয়া’কে ফুলমার্কস স্ত্রী রিচার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই তৃতীয় সিজন থেকে পঙ্কজ ত্রিপাঠী ১০ কোটি টাকারও বেশি পারিশ্রমিক পেয়েছেন।
  • প্রতিটি পর্বের জন্য আলি ফজল পারিশ্রমিক নিয়েছেন ১২ লক্ষ টাকা করে।
  • কালিন ভাইয়ার স্ত্রীর চরিত্রে অভিনয় করে এবার প্রতিটা পর্বের জন্য ২ লক্ষ টাকা পেয়েছেন রসিকা দুগ্গাল।
Advertisement