shono
Advertisement
Aishwarya Rai Bachchan-Navya Naveli

নিজের শোয়ে মামী ঐশ্বর্যকে ডাকতে চান না নভ্যা! দিদা জয়াই কি কারণ?

পডকাস্ট রয়েছে নভ্যার। সেখানেই মা শ্বেতা ও দিদা জয়া বচ্চনের সঙ্গে নানা বিষয়ে আলোচনা করেন।
Posted: 11:14 AM Apr 02, 2024Updated: 05:18 PM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের কাজিয়া নিয়ে নিত্যদিন খবর হতেই থাকে। এবার আলোচনায় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি (Navya Naveli)। 'হোয়াট দ্য হেল নভ্যা' নামের পডকাস্ট রয়েছে নভ্যার। সেখানে মা শ্বেতা ও দিদা জয়া বচ্চনের সঙ্গে নানা বিষয়ে আলোচনা করেন। মামী ঐশ্বর্য রায় বচ্চনকে কী ডাকবেন শোয়ে? এই প্রশ্ন করা হয় এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে। তারই জবাবে স্পষ্টভাবে 'না' বলে দেন নভ্যা।

Advertisement

পয়লা ফেব্রুয়ারি থেকে ‘হোয়াট দ্য হেল নভ্যা’র (What The Hell Navya) দ্বিতীয় মরশুম শুরু হয়েছে। ইতিমধ্যেই এই শোয়ে নভ্যার মা শ্বেতা, দিদা জয়া বচ্চন ও ভাই অগস্ত্য নন্দাকে দেখা গিয়েছে। বচ্চন পরিবারের বাকি সদস্য যেমন অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনকে কী ডাকা হবে? এই প্রশ্নই করা হয়েছিল নভ্যাকে।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

প্রশ্নের জবাব যেন তৈরিই ছিল নভ্যার। সঞ্চালিকার কথা শেষ হতেই বলেন, "না, আশা করছি শোয়ের তৃতীয় মরশুম হবে, আর তা হলে আমি পরিবারের বাইরে থেকে কিছু অতিথিদের ডাকব। সেটা আলাদা মজা হবে। আমরা তাঁদের কাছ থেকে অনেক কিছু শিখতে পারব। নানা পেশার মানুষ হতে পারে। হতে পারে আমি একজন বিজ্ঞানীকে ডাকলাম। আর আজকের এই সময় তাঁদের কাছে বিজ্ঞানের অর্থ কী, তা জানতে চাইতে পারি। তাঁদের আবিষ্কারের সম্পর্কে জানতে পারি। বিভিন্ন পেশার মানুষের সঙ্গে কথা বলতে পারি। সেটা আমার, মায়ের আর দিদারও ভালো লাগবে।" জানান ক্রিকেটার দীপ্তি শর্মাকে ডাকতে চান তিনি। 

নভ্যার এই মন্তব্যের পরই নিন্দুকদের প্রশ্ন, নভ্যা কি সত্যিই এবার বাইরের অতিথিদের ডাকতে চান, নাকি দিদা জয়ার সঙ্গে বনিবনা নেই বলে মামী ঐশ্বর্যকে নিজের শোয়ে ডাকতে চান না তিনি? উল্লেখ্য, নভ্যার এই শোয়েই জয়া বচ্চন বলেছিলেন, “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।”

[আরও পড়ুন: মঞ্চে অরিজিৎ, আচমকা দৌড়ে গিয়ে চুমু ভক্তের, কী হল তার পর? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'হোয়াট দ্য হেল নভ্যা' নামে পডকাস্ট রয়েছে নভ্যার। সেখানেই মা শ্বেতা ও দিদা জয়ার নানা বিষয়ে আলোচনা করেন।
  • মামী ঐশ্বর্য রায় বচ্চনকে কী ডাকবেন শোয়ে? এই প্রশ্ন করা হয় এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে।
Advertisement