shono
Advertisement
Nusrat Jahan

'ঘরে থাকুন', রবিবাসরীয় সন্ধেয় 'চায়ে পে চর্চা'য় রেমাল নিয়ে নুসরতের সাবধানবাণী

অনুরাগীদের উদ্দেশে কী বার্তা অভিনেত্রীর?
Published By: Sandipta BhanjaPosted: 08:07 PM May 26, 2024Updated: 08:07 PM May 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার মানেই নুসরত জাহানের (Nusrat Jahan) চমক। প্রতি সপ্তাহান্তে অভিনেত্রীর সোশাল ওয়ালে থাকে অনুরাগীদের জন্য উপহার। একপ্রকার ছুটির দিনে সকলকে চমক দিতে জুড়ে মেলা ভার তাঁর! তবে এই রবিবার 'রেমাল আবহে' অনুরাগীদের সাবধান করলেন নুসরত।

Advertisement

রেমাল নিয়ে আমজনতা থেকে সেলেবদের কপালে ভাঁজ! আবহাওয়া দপ্তরের তরফে খবর, রবি রাতেই শহর কলকাতায় রুদ্ররূপ ধারণ করতে পারে এই ঘূর্ণিঝড়। যত এগোচ্ছে রেমাল, ততই উপকূল এলাকায় বাড়ছে বৃষ্টি। বাড়ছে নদীগুলির জলস্তর। রেমালের দাপটে কতটা ক্ষয়ক্ষতি হবে? তা নিয়ে স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় আমজনতা। এমতাবস্থাতেই রবিবাসরীয় সন্ধেয় সকলকে সাবধানে থাকার আর্জি নুসরত জাহানের। সোশাল মিডিয়ায় চায়ের কাপ হাতে অভিনেত্রী ছবি পোস্ট করে লিখেছেন, "ঘরে থাকুন। সাবধানে থাকুন।" যদিও অনুরাগীদের নজর কেড়েছে নুসরতের মিষ্টি ছবি। কমেন্ট বক্সেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। বিকেলে ঝোড়ো হাওয়ার মুহূর্তও ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘আপনার সাফল্যে দেশ গর্বিত’, ‘হিন্দুত্ব বিরোধী’ কানজয়ী পায়েলকে শুভেচ্ছা মোদির]

লোকসভার আবহেও ভোটের ময়দানে তিনি নেই। নিজমুখে সরাসরি রাজনীতিকে বিদায় না জানালেও তাঁর দূরত্ব নিয়ে কম চর্চা চলেনি। নেটপাড়ার বলছে, রাজনীতির লাইমলাইট থেকে সরে গিয়ে যেন ‘মোক্ষলাভ’ হয়েছে অভিনেত্রীর। আদ্যোপান্ত সংসার-কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে তিনি। কাজের অবসরে বিদেশে ছুটিও কাটিয়ে এসেছেন যশের সঙ্গে। রাজনীতির ‘গ্ল্যামার গার্ল’ এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত। বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল তাঁর। বিতর্ক যেন চিরসঙ্গী নুসরত জাহানের। তবুও তিনি ডোন্ট কেয়ার! বরাবর নিজের শর্তে চলেছেন। চলতি লোকসভা ভোটে অভিনেত্রীর নির্লিপ্ত থাকা নিয়েও গোড়ার দিকে কম কটাক্ষ করেনি বিরোধী শিবিরগুলো। একপ্রকার নুসরতের টিকিট না পাওয়ার বিষয়টা যেন আগে থেকেই নির্ধারিত হয়ে গিয়েছিল। তবে সেসবে ভ্রুক্ষেপ নেই তাঁর। নিজের মতো করে জীবন কাটাচ্ছেন নুসরত জাহান।

[আরও পড়ুন: হিন্দি ওয়েব সিরিজের জন্য লুক বদলালেন জিৎ, রয়েছেন প্রসেনজিৎও, ভোট মিটলেই শুটিং!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার মানেই নুসরত জাহানের চমক।
  • প্রতি সপ্তাহান্তে অভিনেত্রীর সোশাল ওয়ালে থাকে অনুরাগীদের জন্য উপহার।
  • এই রবিবার 'রেমাল আবহে' অনুরাগীদের সাবধান করলেন নুসরত।
Advertisement