shono
Advertisement
Mirzapur The Film

পালটে গেল 'মির্জাপুর'-এর খেলা! বড় ঘোষণা কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের

বড় টুইস্ট মুন্না ত্রিপাঠির।
Published By: Suparna MajumderPosted: 03:25 PM Oct 28, 2024Updated: 03:25 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পালটে গেল 'মির্জাপুর'-এর খেলা! কালিন ভাইয়া, গুড্ডু পণ্ডিতদের ক্ষমতার বিস্তার ওয়েব দুনিয়ার সীমানা ছাড়াল। আর পৌঁছে গেল বড়পর্দায়। হ্যাঁ, আর ওয়েব সিরিজ নয়, 'মির্জাপুর'-এর গল্প নিয়ে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্যের সিনেমা। আর সেখানে মুন্না ত্রিপাঠিকেও দেখা যাবে।

Advertisement

সিরিজ হিসেবে 'মির্জাপুর' সুপারহিট। এই গল্প নিয়ে যে সিনেমা তৈরি হতে পারে সে জল্পনা আগেই শোনা গিয়েছিল। তাই-ই সত্যি হল। ভিডিও শেয়ার করে 'মির্জাপুর দ্য ফিল্ম'-এর ঘোষণা করলেন প্রযোজক ফারহান আখতার। তাঁর সঙ্গে এই ছবির প্রযোজনায় সঙ্গী রীতেশ সিধওয়ানি। 'মির্জাপুর' সিরিজের দুই নেপথ্যের কারিগর পুণীত কৃষ্ণা ও গুরমীত সিংও রয়েছেন চিত্রনাট্যকার ও পরিচালক হিসেবে।

 

২০১৮-র ১৬ নভেম্বর আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পেয়েছিল ‘মির্জাপুর’ (Mirzapur)। ওয়েব দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল ক্রাইম থ্রিলার সিরিজটি। কালিন ভাইয়া, গুড্ডু, গলু, বাবলু, মুন্না ত্রিপাঠি, বীণা ত্রিপাঠিদের নাম এখনও দর্শকদের মুখে মুখে ফেরে। দ্বিতীয় এবং তৃতীয় মরশুমে এই জনপ্রিয়তা আরও বেড়ে যায়।

পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি, কূলভূষণ খরবন্দা, রসিকা দুগ্গল, দিব্যেন্দুর পাশাপাশি নতুন এপিসোডে নজর কেড়েছেন বিজয় বর্মা, অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রিয়াংশু পাইনিউলি, হর্ষিতা শেখর গৌর, অঞ্জুম শর্মা, রাজেশ তৈলঙ্গ, অমিত সিয়াল, ইশা তলওয়ার। দিব্যেন্দু অভিনীত মুন্না ত্রিপাঠি চরিত্রের মৃত্যু দ্বিতীয় মরশুমেই হয়েছিল। কিন্তু বড়পর্দায় এই চরিত্রকে আবারও দেখা যাবে। তেমনই ইঙ্গিত দেওয়া হল অ্যানাউন্সমেন্ট টিজারে। শোনা এও গিয়েছিল, কালিন ভাইয়ার চরিত্রে পঙ্কজ ত্রিপাঠির বদলে হৃতিক রোশন অভিনয় করতে পারেন। কিন্তু তেমন কোনও সম্ভাবনা যে নেই, তাও টিজার দেখেই বোঝা গেল। ২০২৬ সালে সিনেমা হলে দেখা যাবে 'মির্জাপুর দ্য ফিল্ম'। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর ওয়েব সিরিজ নয়, 'মির্জাপুর'-এর গল্প নিয়ে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্যের সিনেমা।
  • ভিডিও শেয়ার করে 'মির্জাপুর দ্য ফিল্ম'-এর ঘোষণা করলেন প্রযোজক ফারহান আখতার।
Advertisement