shono
Advertisement

Breaking News

Vikrant Massey

রবিশংকরের বায়োপিকে বিক্রান্ত মাসে, শুটের আগে ধর্মগুরুর শরণে অভিনেতা

শান্তির বার্তা দিতে বিগ বাজেট সিনেমা মুক্তি পাবে বিভিন্ন দেশে।
Published By: Sandipta BhanjaPosted: 07:45 PM Oct 27, 2024Updated: 07:45 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শান্তির বার্তা দিয়ে পাঁচ দশকের কলম্বিয়ার গৃহযুদ্ধ থামাতে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন রবিশংকর (Sri Sri Ravi Shankar)। কীভাবে শুধুমাত্র জীবনদর্শন, জ্ঞানের বাণী আউড়ে এই অসাধ্যসাধন করেছিলেন ধর্মগুরু? বড়পর্দায় এবার সেই গল্পই মূলত স্প্যানিশ এবং ইংরেজি ভাষায় তুলে ধরা হবে। 'বসুধৈব কুটুম্বকম', এই ধরাধাম যে একটি পরিবার, সেই বার্তাই দেবে এই ছবি। যেখানে রবিশংকরের ভূমিকায় অভিনয় করবেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)।

Advertisement

এই সিনেমা মূলত ধর্মগুরুর বায়োপিক। তাই শুট শুরুর প্রাক্কালে রবিশংকরের আশীর্বাদ নিতে পৌঁছে গিয়েছিলেন বিক্রান্ত। এই অভিনেতা যে বলিউডে লম্বা দৌড়ের ঘোড়া, তা প্রথম কয়েকটি কাজে অভিনয় দক্ষতার মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন। মূলত তাঁর অভিনীত 'টুয়েলভথ ফেল' দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সিনেসমালোচক থেকে দর্শকরা। এবার সেই বিক্রান্তই পর্দায় শান্তির দূত হওয়ার প্রস্তুতিতে ব্যস্ত। কড়া হোমওয়ার্কে বিশ্বাসী তিনি। তাই শুটিংয়ের প্রাক্কালে রবিশংকরের সঙ্গে সাক্ষাৎও সেরে এলেন। সিনেমার যৌথ প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ এবং মহাবীর জৈন। বিক্রান্তের সঙ্গে দেখা গেল পরিচালক আনন্দ এল রাইকেও। সম্ভবত তিনিই এই সিনেমার পরিচালনা করবেন।

ধরাধামে যখন এত হানাহানি, রক্তারক্তি, যুদ্ধ, তখন শান্তির বার্তা প্রচার করে এক পরিবারের মতো একসূত্রে সকলকে বাঁধার প্রচেষ্টায় রবিশংকর। অহিংসের পথে হেঁটেও যে সমস্যার সমাধান করা যায়, ধর্মগুরু সেকথাই বলেন। এই বিষয়টিকেই পর্দায় ফুটিয়ে তুলবেন বিক্রান্ত মাসে। ঘনিষ্ঠ সূত্রে খবর, গোটা বিশ্বের দর্শককে আকৃষ্ট করার জন্য ইংরেজি এবং স্প্যানিশ ভাষায় ছবিটি তৈরি করা হবে। যদিও আন্তর্জাতিক আরও বিভিন্ন ভাষায় ডাবিও করা হবে। লস অ্যাঞ্জেলস, ইউএসএ, কলম্বিয়া থেকেও অনেকে এই প্রজেক্টের সঙ্গে যুক্ত যাঁরা অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। বিগ বাজেট এই সিনেমা বিভিন্ন দেশে মুক্তি পাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিশংকরের ভূমিকায় অভিনয় করবেন বিক্রান্ত মাসে।
  • গোটা বিশ্বের দর্শককে আকৃষ্ট করার জন্য ইংরেজি এবং স্প্যানিশ ভাষায় ছবিটি তৈরি করা হবে।
  • শুটিংয়ের প্রাক্কালে রবিশংকরের সঙ্গে সাক্ষাৎও সেরে এলেন বিক্রান্ত।
Advertisement