shono
Advertisement
Parineeti chopra

অন্ধ হতে বসেছেন স্বামী রাঘব, তবুও পাশে নেই পরিণীতি!

কেমন আছেন রাঘব?
Posted: 02:20 PM May 02, 2024Updated: 02:20 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একী কাণ্ড! স্বামীর বিপদের দিনে পাশে থাকবেন না স্ত্রী! হ্য়াঁ, গোটা বলিউড এখন এই গুঞ্জনেই মত্ত। নেটপাড়ায় নেটিজেনরা ক্রমাগত আলোচনায় ব্যস্ত। লোকে তো ভাবতেই পারছেন না, পরিণীতি চোপড়া এমনটা করতে পারেন। বিয়ের আগে এবং বিয়ের  পরে যে রাঘবের নাম জপেই দিন কাটত পরিণীতির, সেই রাঘবের খারাপ সময়েই, পাশে থাকবেন না তিনি!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। রেটিনায় ছিদ্রের কারণে চোখে অপারেশন করাতে হয়েছিল আপ নেতা রাঘব চাড্ডার। জানা যাচ্ছে, রাঘবের চোখের অপারেশন সফল। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। লন্ডনেই বেড রেস্টে আছেন তিনি। চিকিৎসকরা অনুমতি দিলেই তিনি ভারতে ফিরবেন।

আর পরিণীতি কোথায়?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, 'চমকিলা' ছবির প্রচারে ব্যস্ত থাকলেও লন্ডনে যাওয়া আসা করছেন পরিণীতি। এমনকী, ফোনও খোঁজ রাখছেন তাঁর। তবে সব সময় পাশে থাকাটা আপাতত হচ্ছে না পরিণীতির। তবে জানা গিয়েছে, শীঘ্রই লন্ডনে পৌঁছে রাঘবের সঙ্গে সময় কাটাবেন পরিণীতি। তাই বলিউডের গুঞ্জনকে খুব একটা পাত্তা দিচ্ছেন চোপড়া ও চাড্ডা পরিবার।

[আরও পড়ুন: অ্যাডভোকেট না গোয়েন্দা? ধরতে পারবেন না ‘অচিন্ত্য আইচ’কে!]

প্রসঙ্গত, গত বছর ২৪ সেপ্টেম্বর রবিবাসরীয় গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে কম চর্চা হয়নি।

[আরও পড়ুন: ‘বিদেশে খেলোয়াড়দের পাশে দাঁড়ায় রাষ্ট্র, আর এদেশে…’ প্রশ্ন তুলল ‘দাবাড়ু’র ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবাসরীয় গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া।
  • সেই রাঘবের খারাপ সময়েই, পাশে থাকবেন না তিনি!
Advertisement