shono
Advertisement

ফের প্রেমে পড়লেন পরীমণি! পরীর নতুন প্রেমিক কে?

জীবনে নতুন কারও আসারই আভাস দিলেন পরীমণি।
Published By: Akash MisraPosted: 02:36 PM May 08, 2024Updated: 02:36 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রেমে পড়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি! তবে তিনি নতুন প্রেম নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও, তাঁর সোশাল মিডিয়ায় পোস্ট দেখে কিন্তু ইঙ্গিত পাওয়া যাচ্ছে এই প্রেমের। তা এবার পরীমণির প্রেমিক কে?

Advertisement

পরীমণির নতুন প্রেমিক কে, তা অবশ্য স্পষ্ট নয়। তবে নতুন প্রেমের ফলে যে পরীমণির হৃদয় উথাল-পাথাল হয়েছে তা স্পষ্ট বোঝা যায়, পরীমণির পোস্টে। যে কবিতা বা গানের লাইন ক্যাপশন হিসেবে ব্যবহার করছেন, তা যেন জীবনে নতুন কারও আসারই আভাস দিচ্ছে।

সম্প্রতি পরীমণি তাঁর ফেসবুকে লিখলেন নচিকেতার গানের লাইন। তিনি লিখলেন, ''‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/ তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/ তুমি আসবে বলেই।’ আর সোমবারে নতুন পোস্ট আরও প্রেমমাখা। সেখানে দেখা গেল ক্বারী আমির উদ্দিনের লেখা বাংলাদেশের একটি লোকগান। লেখা হয়েছে, ‘সামনে দাঁড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়…।''

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড]

প্রসঙ্গত, পরীমণির জীবনে ঝড়ের যেন শেষ নয়। মাদক বিতর্ক থেকে বেরিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সুখের সংসার শুরু করেছিলেন। কোল জুড়ে রয়েছে ছোট্ট সন্তান রাজ্য। তারই মাঝে যেন ফের কপাল পুড়ল বাংলাদেশের এই বিতর্কিত অভিনেত্রীর। ফের বিবাহ বিচ্ছেদের দিকে পা বাড়াতে চলেছেন পরীমণি। হ্যাঁ, সম্প্রতি বাংলাদেশের এক সংবাদ মাধ্যমে পরীমণি জানিয়েছেন, ”২৪ ঘণ্টার মধ্য়ে রাজের সঙ্গে ডিভোর্স চাই। রাজ যেন আমাকে ডিভোর্স দেয়। আমি রাজের স্ত্রী নয়, বরং রাজ্যর মা হয়ে বেঁচে থাকতে চাই। এই পরিচয়টাই একমাত্র সত্য। ”

এখানেই ইতি দেননি পরীমণি। তাঁর কথায় “যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না। আর বাচ্চার দায়িত্ব এক জনকে দিয়ে ঘুরে বেড়াবে রাজ, তা তো হয় না। এই সব কিছুই থেকে যাবে রাজ্য বড় হয়ে দেখবে।” রাজকে রীতিমতো হুমকি দিলেন পরীমণি।

[আরও পড়ুন: ‘ডাইনি’ কঙ্গনার হয়ে প্রচার করতে রাজি শেখর সুমন, তবে শর্ত একটাই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সুখের সংসার শুরু করেছিলেন।
  • এই সব কিছুই থেকে যাবে রাজ্য বড় হয়ে দেখবে।”
Advertisement