shono
Advertisement
Pushpa 2

এবার বাংলাতেও 'পুষ্পা রাজ', গান লিখলেন শ্রীজাত, গাইলেন তিমির, শুনেছেন ?

ছবিটি মুক্তি পাবে ১৫ আগস্ট।
Posted: 09:24 AM May 02, 2024Updated: 09:25 AM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বাংলাতেও পুষ্পা রাজ! হ্যাঁ, ঠিকই পড়েছেন। হিন্দি, তামিল, তেলুগু, মালায়লম ভাষার পর এবার বাংলাতেও মুক্তি পাবে 'পুষ্পা ২'। এ খবর নতুন নয়। এমনকী, কয়েকদিন আগেই জানা যায় পুষ্পা ২-এ থাকবে একটি বাংলা গান। যা গেয়েছেন তিমির বিশ্বাস এবং লিখেছেন শ্রীজাত। বুধবার প্রকাশ্য়ে এল 'পুষ্পা ২'-এর সেই গান। অন্যান্য ভাষার পাশাপাশি বাংলাতেও মুক্তি পুষ্পা ২ ছবির পুষ্পা পুষ্পা গান। শ্রীজাতর লেখনিতেই ধরা পড়ল আল্লু অর্জুনের 'পুষ্পা রাজ'।

Advertisement

টিজারেই ‘পুষ্পা ২’ বুঝিয়ে দিয়েছিল এই ছবি ফের ঝড় তুলবে বক্স অফিসে। আর এবার পুষ্পা ২-এর প্রথম গান প্রকাশ্যে আসতে যেন সেই ঝড়ের আভাস মিলল আরও স্পষ্ট। গানেই পুষ্পার রাজত্বের গল্প শুনিয়ে দিলেন আল্লু অর্জুন।

‘পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি!’ দুবছর আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তাঁর এক সংলাপ, ‘পুষ্পা’ (Pushpa) স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ।

[আরও পড়ুন: ‘বিদেশে খেলোয়াড়দের পাশে দাঁড়ায় রাষ্ট্র, আর এদেশে…’ প্রশ্ন তুলল ‘দাবাড়ু’র ট্রেলার]

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২- দ্য় রুল’ ছবির টিজার। প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন, রশ্মিকারা। টিজার দেখার পর থেকেই এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু তার আগেই ইন্ডাস্ট্রি সূত্রে বড় খবর। খবর অনুযায়ী, শুধু হিন্দি তামিল, তেলুগু, মালয়লম, কন্নড় ভাষাতেই নয়, পুষ্পা ২ মুক্তি পাবে বাংলা ভাষাতেও। চমক রয়েছে আরও। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা ২’-এ নাকি একটি গান গাইতে চলেছেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস।

জানা গিয়েছে, আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হয়েছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে। ছবিটি মুক্তি পাবে ১৫ আগস্ট।

[আরও পড়ুন: অ্যাডভোকেট না গোয়েন্দা? ধরতে পারবেন না ‘অচিন্ত্য আইচ’কে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হয়েছে।
  • কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২- দ্য় রুল’ ছবির টিজার।
Advertisement