shono
Advertisement
Raj Kundra

বাংলাদেশি পর্ন নায়িকা কাণ্ডে রাজ কুন্দ্রার যোগ! মুখ খুললেন শিল্পা শেট্টির স্বামী

কী বললেন রাজ?
Published By: Suparna MajumderPosted: 09:00 PM Sep 28, 2024Updated: 09:32 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন কাণ্ডে গ্রেপ্তারি। জামিন পেতে পাক্কা দুই মাস। সেই স্মৃতিকে অতীতের খাতায় ফেলে রেখে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন রাজ কুন্দ্রা। এর মধ্যেই বাংলাদেশের পর্ন নায়িকা রিয়া বার্দের গ্রেপ্তারি মামলায় জড়িয়ে গেল তাঁর নাম। বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ শিল্পা শেট্টির স্বামী। সংবাদমাধ্যমে বিরক্তি প্রকাশ করে জানালেন নিজের বক্তব্য।

Advertisement

মহারাষ্ট্র থেকে গ্রেপ্তার হন রিয়া বার্দে। অভিযোগ, রিয়া তাঁর আসল নাম নয়। তিনি অরোহি বার্দে ও বন্না শেখ নামেও জনপ্রিয়। জানা গিয়েছে, বেশ কয়েক ধরে বাংলা পর্নছবির জগতে রয়েছেন এই অভিনেত্রী। নেটপাড়ায় তাঁর ছবির চাহিদাও রয়েছে। পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রী বেশ কিছু দিন ধরে জালি নথিপত্রের সাহায্যে এদেশে বসবাস করছিল। তবে শুধু অভিনেত্রীই নয়, উল্লাসনগরে থাকতেন তাঁর মা, বাবা, বোন ও ভাইও।

এই গ্রেপ্তারির পরই খবর ছড়ায়, রাজ কুন্দ্রার প্রযোজনা সংস্থায় রিয়া কাজ করতেন। বিষয়টি নিয়ে এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে রাজ জানান, এমন রটনা তাঁর পক্ষে অত্যন্ত হতাশাজনক। এর পরই তিনি বলেন, "একটা কথা স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, আমি এনাকে চিনি না, কখনও দেখিওনি। এই ধরনের কোনও প্রযোজনা সংস্থা আমার নেই বা আমার এমন কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে কোনও যোগসূত্র নেই।"

রটনাকে ভিত্তিহীন বলে তিনি জানান, এই ধরনের খবরে তাঁর সম্মানহানি হয়। তিনি অত্যন্ত সৎভাবে নিজের ব্যবসা চালান। রাজের আইনজীবী প্রশান্ত পাটিল জানান, বিতর্কিত মামলায় তাঁর মক্কেলকে জড়ানোর চেষ্টা হচ্ছে। এর সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে তাঁর কোনও যোগাযোগ নেই। এর বিরুদ্ধে আইনি ব্যবস্থার কথাও জানান তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালে পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রার নাম জড়িয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। হটশট নামক অ্যাপের জন্য নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। আইনি জটিলতার জেরে ৬৩ দিন আর্থার রোড জেলে থাকতে হয় শিল্পা শেট্টির স্বামীকে। সেই বছরের সেপ্টেম্বর মাসে ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে জামিন পান রাজ। নিজের জেল যন্ত্রণার গল্প ‘ইউটি ৬৯’ সিনেমায় তুলে ধরেছিলেন রাজ। নিজেই অভিনয় করেন নিজের চরিত্রে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেআইনিভাবে ভারতে আসা বাংলাদেশি পর্ন নায়িকা সঙ্গে জড়ানোয় ক্ষুব্ধ রাজ কুন্দ্রা।
  • রটনাকে ভিত্তিহীন বলে তিনি বলেন, 'আমি এনাকে চিনি না, কখনও দেখিওনি।'
Advertisement