shono
Advertisement
Rajkummar Rao

প্লাস্টিক সার্জারি করিয়েছেন রাজকুমার? ভাইরাল ছবি নিয়ে প্রশ্ন উঠতেই বড় তথ্য ফাঁস তারকার

কিছুদিন আগে নয়া লুকে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তারকা। তাতেই শোরগোল।
Posted: 10:57 PM Apr 19, 2024Updated: 10:59 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়ায় প্লাস্টিক সার্জারি বড় ব্যাপার নয়। নায়িকাদের কেউ কেউ যেমন অস্ত্রোপচারের মাধ্যমে নাক-ঠোঁট ঠিক করে নেন, নায়করাও কখনও কখনও তা করে থাকেন। কিছুদিন আগেই নয়া লুকে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন রাজকুমার রাও (Rajkummar Rao)। তাতেই প্রশ্ন ওঠে, অভিনেতাও কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? এই প্রশ্নের জবাব দিলেন রাজকুমার। আর সেই সঙ্গে ফাঁস করলেন এক বড় তথ্য।

Advertisement

এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন রাজকুমার। সেখানেই প্লাস্টিক সার্জারির প্রসঙ্গ ওঠে। তাতে তারকা বলেন, "আপনি যদি ছবিটা দেখে থাকেন তাহলে বুঝবেন তা তো আমার মতো দেখতেই লাগছে না। এটা খুবই মজার, কারণ আমি তো এরকম নই। আমার মনে হয় কেউ প্র্যাঙ্ক করেছে। আমার বিশ্বাস, এই ছবি নিয়ে কিছু কারিকুরি করা হয়েছে। লোকজন প্লাস্টিক সার্জারির মতো বড় শব্দ ব্যবহার করছেন। আমি কখনও অস্ত্রোপচার করাইনি।"

[আরও পড়ুন: দুর্ঘটনায় হাড় ভেঙে হাসপাতালে দিব্যাঙ্কা ত্রিপাঠী, কীভাবে এই বিপত্তি?]

এর পরই 'গোপন কথাটি' বলে ফেলেন রাজকুমার। জানান, প্লাস্টিক সার্জারি না করালেও এক সময় তিনি মুখের গড়ন ঠিক করিয়েছিলেন। প্রায় আট-নয় বছর আগে এই কাজ করেছিলেন তারকা। কিন্তু কেন? সেই সময় রাজকুমারের কেরিয়ার মোটামুটি চলছিল। আর অনেকেই রাজকুমারের লুক নিয়ে টিপ্পনি করতেন। তাতেই প্রভাবিত হয়ে গিয়েছিলেন।

অভিনেতা জানান, ডারমাটোলজিস্টের কথা শুনেই তিনি মুখে গড়ন একটু পালটেছিলেন। এর পরই আবার বলেন, "আত্মবিশ্বাসের জন্য যদি কেউ এটা করাতে চান, তাহলে কেন করাবেন না? এতে তো ক্ষতি কিছু নেই।" এদিন ট্রোল নিয়েও কথা বলেন রাজকুমার। প্রশ্ন ছিল, কটাক্ষ কি তাঁকে প্রভাবিত করে? জবাবে তারকা বলেন, "না, কারণ এগুলো মজার। আমি তো জানি ভুয়ো। আর এমন ট্রোল অ্যাটেনশন পাওয়ার জন্য করা হয়। আর এটা বেশ দুঃখজনকও।" আগামীতে দৃষ্টিহীন উদ্যোগপতি শ্রীকান্ত বোল্লার বায়োপিক 'শ্রীকান্ত'-এ দেখা যাবে রাজকুমারকে। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। 

[আরও পড়ুন: ‘লাভ সেক্স ধোঁকা’ নয়, মারণফাঁদের ভিন্ন গল্প বললেন পরিচালক দিবাকর, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement