shono
Advertisement
Ramayana

ফের বিপাকে রণবীরের 'রামায়ণ'! ছবিকে বাঁচাতে মাঠে নামলেন দক্ষিণী তারকা যশ?

তিনটি পার্টে তৈরি হবে এই সিনেমা।
Published By: Akash MisraPosted: 09:57 AM May 10, 2024Updated: 09:57 AM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং শুরু হতে না হতেই বিপাকে পড়ল রণবীর কাপুরের রামায়ণ ছবি। তবে এই প্রথমবার নয়, এর আগেও শোনা গিয়েছিল অর্থের কারণে প্রায় বন্ধ হতে বসেছিল এই ছবির শুটিং। সেই সমস্য়া কাটিয়ে অবশ্য সম্প্রতি 'রামায়ণ'-এর শুটিং শুরু করেছেন পরিচালক নীতিশ তিওয়ারি। এমনকী, কয়েকদিন আগে শুটিং ফ্লোর থেকে ফাঁসও হয়েছে রণবীরের 'রাম' অবতারের ছবিও। আর এবার খবর রামায়ণের স্বত্ত্ব নিয়ে এবার দুই প্রযোজনা সংস্থার অশান্তি। আর তার কারণেই নাকি আটকে যেতে পারে রামায়ণ ছবির শুটিং।

Advertisement

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ছবির অন্যতম প্রযোজনা সংস্থা মধু মন্টেনার সঙ্গে আর্থিক লেনদেনের সমস্যা নিয়ে বচসা শুরু হয় প্রাইম ফোকাস টেকনোলজিসের। সূত্র বলছে, প্রাইম ফোকাস টেকনোলজিস অনেক আগেই প্রোজেক্ট রামায়ণ নামে স্বত্ত্ব কিনে রেখেছিল। তা মন্টেনা প্রযোজনা সংস্থাকে বিক্রির সময় যে অর্থের কথা হয়, তা পায়নি বলেই খবর। অন্যদিকে, মন্টেনা প্রযোজনা সংস্থার কথায়, প্রোজেক্ট রামায়ণ একেবারেই তাদের।

[আরও পড়ুন: ফের মা হলেন পরীমণি! লক্ষ্মীবারে ঘরে এল ফুটফুটে সন্তান]

এই বচসার মাঝে পড়েছেন এই ছবির সহ প্রযোজক এবং দক্ষিণী ছবির তারকা যশ। তিনি জানিয়েছেন, ''এই ছবি একেবারেই স্বপ্নের মতো। ইতিমধ্যেই ভিএফএক্সের কাজ শুরু হয়েছে। তাই এই সব সমস্য়া কাটিয়ে শীঘ্রই ফের শুটিং শুরু হবে। পরিচালকের সঙ্গেও এই নিয়ে আলোচনা হয়েছে।''

তিনটি পার্টে তৈরি হবে এই সিনেমা। সূত্রের খবর, ২০২৫ সালের দিওয়ালির আগেই ‘রামায়ণ’ ট্রিলজির প্রথম পর্বের কাজ সারতে চাইছেন নির্মাতারা। এই ছবিতে কৈকেয়ীর চরিত্রে নাকি মনীষা কৈরালার কথা ভাবা হয়েছে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি। আর শূর্পণখার ভূমিকায় রকুলপ্রীত সিং।

[আরও পড়ুন: চোখে সানগ্লাস, মাথায় টোপর! শহরজুড়ে ঝড়-শিলাবৃষ্টির মাঝেই আদৃতের গায়ে হলুদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই বচসার মাঝে পড়েছেন এই ছবির সহ প্রযোজক এবং দক্ষিণী ছবির তারকা যশ।
  • সেই সমস্য়া কাটিয়ে অবশ্য সম্প্রতি 'রামায়ণ'-এর শুটিং শুরু করেছেন পরিচালক নীতিশ তিওয়ারি।
Advertisement