shono
Advertisement

'সংসারে কোনও অশান্তি নেই!' বিয়ের আংটি দেখিয়ে ডিভোর্সের গুঞ্জন ওড়ালেন রণবীর

আর কী বললেন রণবীর?
Published By: Akash MisraPosted: 10:08 AM May 09, 2024Updated: 10:08 AM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপবীরের সংসারে সব রয়েছে একেবারে পারফেক্ট। দীপিকার সঙ্গে রণবীরের নেই কোনও অশান্তি। হবু সন্তানের অপেক্ষায় দুজনেই এখন দিন গুণছে। এমনকী, শুটিং থেকে বিরতি নিয়ে একান্ত সময়ও কাটাচ্ছেন তাঁরা। এই সবই যেন বলে দিলে রণবীরের হাতের হিরের আংটি!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে নিজেদের বিয়ের ছবি মুছে ফেলেছেন রণবীর ও দীপিকা। আর তার পর থেকেই বলিউডে গুঞ্জন, দীপিকা আর রণবীর নাকি বিয়ে ভাঙতে চলেছেন। সেই গুঞ্জনকেই এবার উড়িয়ে দিলেন রণবীর। মুম্বইয়ে এক পার্টিতে দীপিকার দেওয়া আংটি দেখিয়ে পাপারাজ্জিদের স্পষ্ট বলে দিলেন, তাঁদের সংসার একেবারে সুখের!

[আরও পড়ুন: দীপিকার সঙ্গে বিয়ের সব ছবি মোছার ২৪ ঘণ্টার মধ্যেই ‘অন্য’ মজলিশে মত্ত রণবীর সিং!]

বিয়ের সমস্ত ছবি সরানোর পর এই প্রথম কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠানে দেখা গেল অভিনেতাকে। মঙ্গলবার আন্তর্জাতিক গয়না প্রস্তুতকারক ব্র্যান্ড টিফানি অ্যান্ড কোংয়ের নতুন শোরুম উদ্বোধনে এসেছিলেন রণবীর সিং। পরনে ধবধবে সাদা স্যাটিন ম্যাটেরিয়ালের পোশাক। চোখে অ্যাভিয়েটর। তবে অভিনেতার সাজপোশাকে নজর কাড়ল তাঁর হিরের হার। অনুষ্ঠানে প্রবেশ করেই পাপারাজ্জিদের উদ্দেশে হাত নাড়তে দেখা গেল রণবীরকে। শুধু তাই নয়, করজোরে সকলকে নমস্কার করেও অভিবাদন জানালেন। অনুরাগীদের অনুরোধে সেলফিও তুললেন।

বুধবার বিকেলেই মুম্বইতে ফিরেছেন রণবীর সিং। দেশের বাইরে গিয়েছিলেন দীপিকার সঙ্গে বেবিমুন কাটাতে। দীপবীর হঠাৎ কেন বিয়ের সমস্ত ছবি মুছলেন, তা নিয়ে বলিউড জুড়ে জল্পনা তুঙ্গে। নিন্দুকরা বলছেন, দীপিকা ও রণবীরের সংসারে নাকি অশান্তির ঝড়। আর সেই ঝড়ের কারণেই বিয়ের সমস্ত পোস্ট মুছে ফেলছেন এই তারকা দম্পতি। যদিও তারকাদম্পতির ঘনিষ্ঠ সূত্রে খবর, “রণবীর-দীপিকা দিব্যি রয়েছেন। তাঁদের মধ্যে কোনও অশান্তি নেই। বরং সন্তান আসার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন।”

[আরও পড়ুন: রেলকর্মীদের সঙ্গে ভলিবল খেললেন অক্ষয়, ‘খিলাড়ি’র মারপ্যাঁচে মুগ্ধ নেটপাড়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের সমস্ত ছবি সরানোর পর এই প্রথম কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠানে দেখা গেল অভিনেতাকে।
  • মুম্বইয়ে এক পার্টিতে দীপিকার দেওয়া আংটি দেখিয়ে পাপারাজ্জিদের স্পষ্ট বলে দিলেন, তাঁদের সংসার একেবারে সুখের!
Advertisement