shono
Advertisement
Ranveer Singh

'তুঘলকি মেজাজ'! ৩ দিন শুটিং করেই বিগ বাজেট সিনেমা ছাড়লেন রণবীর, রেগে কাঁই প্রযোজক

অভিনেতার বিরুদ্ধে 'অপেশাদারিত্বে'র অভিযোগ! কী এমন ঘটল?
Published By: Sandipta BhanjaPosted: 05:56 PM May 25, 2024Updated: 05:56 PM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'অপেশাদারিত্বে'র অভিযোগ উঠল রণবীর সিংয়ের (Ranveer Singh) বিরুদ্ধে। মাত্র তিন দিন শুটিং করেই নাকি বিগ বাজেট সিনেমা ছেড়ে দিয়েছেন। এমনকী চরম সিদ্ধান্তের নেপথ্যে কোনও কারণ জানানোর প্রয়োজন বলেও মনে করেননি অভিনেতা। এমনটাই অভিযোগ তুললেন দক্ষিণী ছবি 'রাক্ষস'-এর নির্মাতারা।

Advertisement

বলিউড মাধ্যম সূত্রে খবর, "তেলুগু ছবি 'হনুমান'-এর পর আরেকটি নতুন সিনেমার কাজ করতে চাইছিলেন দক্ষিণী পরিচালক প্রশান্ত। কিন্তু 'রাক্ষস' নিয়ে প্রথমটায় রণবীরের অতি উৎসাহ দেখে সেই কাজ বাতিল করে দেন। শুটিংয়ের জন্য উড়ে গিয়েও রণবীর কোনও ফার্স্ট লুক ভিডিওর কাজ করেননি। তার পরিবর্তে সোজাসুজি ছবির শুটিং শুরু করেন। তিন দিন পর আমরা খুশিমনেই সকলে প্যাক আপ করি। কিন্তু তারপরই, রণবীর মেসেজ করে জানান, তিনি এই ছবির কাজ আর করতে পারবেন না। কিন্তু কেন? সেই কারণও জানাননি। আমরা তো হতভম্ব!" এদিকে খবর, মুম্বইয়ের কেউ নাকি রণবীরের কান ভাঙিয়েছেন এই ছবি না করার জন্য! সেই প্রেক্ষিতেই প্রযোজকের প্রশ্ন, "এই উপদেশটা সিনেমার শুটিং শুরু করার আগে নিলে কী হত? এটা কি ইয়ার্কি হচ্ছে?"

[আরও পড়ুন: লিয়েন্ডার পেজের সঙ্গে জুটি বাঁধলেন সৌরসেনী]

এদিকে রণবীর সিংয়ের কেরিয়ার অনিশ্চিত! তবুও বিগ বাজেট দুই ছবির দায়িত্ব কাঁধে। ২০২৫ সাল অবধি ফাঁকা নেই রণবীর সিং (Ranveer Singh)। কোভিডকাল থেকেই অভিনেতার ফিল্মি কেরিয়ারে খানিক ভাঁটা পড়েছে বললে অত্যুক্তি হয় না! কোনও ছবিই দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। তাই ফ্লপ পিচ থেকে উঠতে ‘ডন ৩’ই এখন রণবীর সিংয়ের তুরুপের তাস। ‘৮৩’, ‘সার্কাস’, ‘জয়েশভাই জোয়ারদার’ কোনও ছবিই দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। তেইশে ‘রকি অউর রানি’ ভালো আয় করলেও ‘পাঠান’, ‘জওয়ান’, ‘গদর ২’ কিংবা ‘অ্যানিম্যাল’-এর ব্যবসার ধারকাছেও ছিল না। কিন্তু বক্স অফিসে রণবীর-ম্যাজিক ফিকে হলেও ২০২৫ সাল অবধি একেবারে টানটান ব্যস্ত শিডিউল রণবীর সিংয়ের। এসবের মাঝেই আবার অপেশাদারিত্বের অভিযোগ উঠল রণবীর সিংয়ের বিরুদ্ধে।

শোনা যাচ্ছে, 'সিংঘম এগেইন'-এর শুটিং শেষ করেই ‘ডন ৩’ ছবির কাজ শুরু করবেন। ফারহান আখতারের সঙ্গে 'ডন'-এর চরিত্রের জন্য কড়া ওয়ার্কশপ করতে হবে তাঁকে। আগামী আগস্ট কিংবা সেপ্টেম্বর মাস থেকে ‘ডন ৩’ ছবির শুটিং শুরু করার কথা ফারহান আখতারের। দেশ এবং বিদেশ মিলিয়ে মোট ৭ মাসের শিডিউল রয়েছে এই ছবির জন্য। ২০২৫ সালের মার্চ মাসে কাজ শেষ করার কথা পরিচালক ফারহান আখতারের। আর তার পরই ‘শক্তিমান’ ছবির কাজ শুরু করবেন রণবীর সিং। বিগ বাজেট দুই বলিউড সিনেমার চাপের জন্যই কি দক্ষিণী সিনেমা ছাড়লেন রণবীর সিং? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: ‘তুমি কোন শহরের মাইয়া গো…?’, মিমির ‘তুফানি’ নাচে বেকাবু শাকিব খান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'অপেশাদারিত্বে'র অভিযোগ উঠল রণবীর সিংয়ের বিরুদ্ধে।
  • মাত্র তিন দিন শুটিং করেই নাকি বিগ বাজেট সিনেমা ছেড়ে দিয়েছেন।
  • এমনটাই অভিযোগ তুললেন দক্ষিণী ছবি 'রাক্ষস'-এর নির্মাতারা।
Advertisement