shono
Advertisement
Kangana Ranaut

'এমার্জেন্সি' ছবিতে শিখদের অপমান! কঙ্গনাকে আদালতের নোটিস

চণ্ডীগড়ের জেলা আদালতের পক্ষ থেকে এই নোটিস পাঠানো হয়েছে অভিযোগ।
Published By: Suparna MajumderPosted: 12:14 PM Sep 18, 2024Updated: 04:46 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) 'এমার্জেন্সি' সিনেমা নিয়ে একের পর এক ঘটনা ঘটে চলেছে। এবার ছবি নিয়ে আরও বিপাকে অভিনেত্রী। কঙ্গনাকে নোটিস পাঠিয়েছে চণ্ডীগড়ের জেলা আদালত। আইনজীবী রবিন্দর সিং বাসসির অভিযোগের ভিত্তিতেই এই নোটিস পাঠানো হয়েছে বলে খবর। যিনি আবার সেখানকার ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের প্রাক্তন প্রেসিডেন্ট।

Advertisement

রবিন্দরের অভিযোগ, কঙ্গনার 'এমার্জেন্সি' ছবি শিখ সম্প্রদায়ের জন্য অপমানজনক। এই সম্প্রদায় সম্পর্কে ভুল তথ্য তুলে ধরা হয়েছে। এর ভিত্তিতেই তিনি মামলা নথিভূক্ত করার আর্জি জানিয়েছেন। আর সেই কারণেই কঙ্গনাকে নোটিস পাঠানো হয়েছে বলে খবর। আগামী ৫ ডিসেম্বর এই বিষয় নিয়ে ফের আলোচনা করা হবে বলেই আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে। এমন পরিস্থিতিতে অভিনেত্রীর ছবির মুক্তি নিয়ে ফের অনিশ্চয়তা তৈরি হতে পারে বলেও মনে করা হচ্ছে।


প্রসঙ্গত, কঙ্গনার 'এমার্জেন্সি' নিয়ে এর আগেও শিখ সম্প্রদায়ের পক্ষ থেকে আপত্তি তোলা হয়েছে। ছবিটিকে নিষিদ্ধ করার দাবি জানানো হয়েছিল 'শিরোমনি গুরুদ্বারা প্রবন্ধক কমিটি'র তরফে। অস্ট্রেলিয়া শিখ কাউন্সিলের পক্ষ থেকেও জানানো হয়েছিল লিখিত অভিযোগ। শিরোমণি অকালি দলও প্রবল আপত্তি জানায় ছবি নিয়ে। সেন্সর বোর্ডের হস্তক্ষেপ দাবি করে আদালতে মামলাও করা হয়েছিল। তবে জল্পনা, সেন্সর বোর্ডের ছাড়পত্র কঙ্গনার ছবি পেয়ে গিয়েছে।

গত ৬ সেপ্টেম্বর সিনেমা হলে 'এমার্জেন্সি' রিলিজ হওয়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। ছবির নতুন মুক্তির দিন এখনও জানানো হয়নি। তবে বিতর্ককে পাত্তা না দিয়ে নিজের মতো করে প্রচার চালিয়ে যাচ্ছেন কঙ্গনা। এরই মাঝে আচমকাই মুম্বইয়ের বাংলো বিক্রি করে দিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর, ২০ কোটি টাকা দিয়ে কেনা বাংলোটি কঙ্গনা বিক্রি করেছেন ৩২ কোটি টাকায়। অর্থ সংকটেই কি বাংলো বিক্রি করলেন অভিনেত্রী-প্রযোজক? এমন প্রশ্নও তোলা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিন্দরের অভিযোগ, কঙ্গনার 'এমার্জেন্সি' ছবি শিখ সম্প্রদায়ের জন্য অপমানজনক।
  • এই সম্প্রদায় সম্পর্কে ভুল তথ্য তুলে ধরা হয়েছে।
Advertisement