shono
Advertisement
Ritabhari Chakraborty

আবারও হাসপাতালে ঋতাভরী! করতে হল অস্ত্রোপচার

কেমন আছেন অভিনেত্রী?
Published By: Suparna MajumderPosted: 07:40 PM Jul 06, 2024Updated: 09:03 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই 'বহুরূপী' সিনেমার শুটিং শেষ করেছেন। পালন করেছেন নিজের জন্মদিন। এর মধ্যেই অসুস্থতার খবর। আবারও অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। এমনই খবর জানা গিয়েছে। সূত্রের খবর, বিধাননগর এলাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। শনিবার সকালে তাঁর অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

Advertisement

'বহুরূপী' সিনেমার শুটিংয়ে ঋতাভরী ও আবির

শোনা যাচ্ছে, গত এক মাস ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন ঋতাভরী। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত 'বহুরূপী' সিনেমার শুটিং করার সময়ও একাধিকবার অসুস্থ হয়েছেন তিনি। মাথা ঘোরা, বমির মতো উপসর্গ ছিল। এমন অবস্থাতেই 'বহুরূপী'র শুটিং শেষ করেন ঋতাভরী। গত ২৬ জুন নিজের আইডিয়াল স্কুলের শিশুদের সঙ্গে জন্মদিন পালন করেন।

[আরও পড়ুন: ক্যানসার চিকিৎসার ক্ষত সারা শরীরে! ‘কী দেখতে পাচ্ছেন?’ ছবি পোস্ট করে প্রশ্ন হিনার ]

সূত্রের খবর মানলে, নিজের অসুস্থতার জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন ঋতাভরী। অভিনেত্রীকে দেখার পর শারীরিক পরীক্ষার পরামর্শ দেন চিকিৎসক। পরীক্ষার রিপোর্ট আসার পর জানা যায় অভিনেত্রীর পিত্তথলিতে পাথর রয়েছে। চিকিৎসকের পরামর্শ মতোই হাসপাতালে ভর্তি হন ঋতাভরী। অস্ত্রোপচার ভালোভাবেই সম্পন্ন হয়েছে বলে খবর। অভিনেত্রীর জ্ঞান ফিরেছে। তিনি আপাতত বিশ্রামে আছেন।

শোনা গিয়েছে, আগামী ২৪ ঘণ্টা ঋতাভরীকে পর্যবেক্ষণে রাখা হবে। অভিনেত্রীর পাশে রয়েছেন তাঁর মা শতরূপা সান্যাল। উল্লেখ্য, এর আগেও অসুস্থ হয়েছিলেন ঋতাভরী। ফিসচুলার সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। প্রায় সাত মাস কষ্ট পেয়েছেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, এখনই অস্ত্রোপচার করা না হলে সমস্যা আরও বেড়ে যাবে। সেই পরমর্শ মেনেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি হন ঋতাভরী। সেখান তাঁর অস্ত্রোপচার করা হয়। আবারও অভিনেত্রীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘এই নির্দয় সময়ে ছেলেটা বড্ড ভালো’, রণবীর সিংয়ের জন্মদিনে লিখলেন পর্দার ‘শ্বশুর’ টোটা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ঋতাভরী চক্রবর্তীকে।
  • সূত্রের খবর, বিধাননগর এলাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।
  • শনিবার সকালে তাঁর অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার