shono
Advertisement
Rituparna Sengupta

রেশন দুর্নীতি মামলা: ইডিকে ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!

গত মাসেই সিজিও কমপ্লেক্সে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়।
Published By: Suparna MajumderPosted: 01:07 PM Jul 02, 2024Updated: 05:13 PM Jul 02, 2024

অর্ণব আইচ: রেশন দুর্নীতি মামলায় জবাবদিহি করতে গত মাসে সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। প্রায় পাঁচ ঘণ্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। তদন্তে তিনি সহযোগিতা করেছেন। ইডি দপ্তর থেকে বেরিয়ে একথাই বলেছিলেন ঋতুপর্ণা। এবারে ইডি সূত্রে খবর, ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান টলিপাড়ার নায়িকা।

Advertisement

প্রাথমিক খবর অনুযায়ী, ব্যাঙ্কের লেনদেনের তথ্যর উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের আধিকারিকরা। প্রথমবার যেতে পারেননি অভিনেত্রী। মেল মারফত জানিয়েছিলেন, বিদেশে থাকার কারণে তাঁর পক্ষে দেখা করা সম্ভব হচ্ছে না। দেশে ফিরেই তিনি ইডি কর্তাদের সঙ্গে দেখা করবেন। সেই মতোই গত ১৯ জুন সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান ঋতুপর্ণা।

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

ঘণ্টার পর ঘণ্টা ইডি আধিকারিকদের সঙ্গে ঋতুপর্ণার নানা বিষয়ে কথা হয়। "ইডির তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করেছি। ওনারা কিছু নথি চেয়েছিলেন, তা জমা দিয়েছি। এই বিষয়ে এর থেকে বেশি কিছু বলতে পারব না", জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে সাংবাদিকদের বলেছিলেন অভিনেত্রী। এখন শোনা যাচ্ছে, জিজ্ঞাসাবাদের সময়ই ৭০ লক্ষ টাকা ফেরত দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ইডি সূত্রে খবর, এই টাকা রেশন বন্টন দুর্নীতির এক অভিযুক্তর মাধ্যমে অভিনেত্রীর অ্যাকাউন্টে এসেছিল এমনই ধারণা আধিকারিকদের।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের জুলাইয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল। যে ছবির কয়েকটি অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল।

[আরও পড়ুন: দুবাইয়ে অরিন্দম শীলের বেলি ডান্স! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তদন্তে তিনি সহযোগিতা করেছেন। ইডি দপ্তর থেকে বেরিয়ে একথাই বলেছিলেন ঋতুপর্ণা।
  • এবারে ইডি সূত্রে খবর, ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান টলিপাড়ার নায়িকা।
Advertisement