shono
Advertisement
Rupanjana Mitra

বৃদ্ধি অনুষ্ঠানের মাঝেই আড্ডায় রূপাঞ্জনা-রাতুল, সন্ধ্যায় ছাদনাতলায় জুটি

গত ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরেছেন রাতুল ও রূপাঞ্জনা।
Posted: 12:32 PM Apr 19, 2024Updated: 04:37 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। প্রায় ৬ বছরের প্রেমের পর এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিপাড়ার এই জুটি। গত বছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরে ১৯ এপ্রিল এবার কলকাতার এক হোটেলে বিয়ে সারবেন রূপাঞ্জনা।

Advertisement

শুক্রবার সকাল থেকে কলকাতার এক পাঁচতারা হোটেলের রুমে বৃদ্ধি অনুষ্ঠানে ব্যস্ত রূপাঞ্জনা ও রাতুল। এই অনুষ্ঠানের ফাঁকে অল্পস্বল্প আড্ডাতেও মাতলেন জুটি।

রূপাঞ্জনা ও রাতুলের খুব ঘনিষ্ঠ মানুষজনেরা উপস্থিত থাকবেন এই বিয়েতে। জানা গিয়েছে, হিন্দু বিয়ের সমস্ত রীতি মেনেই বিয়ে হবে। তবে গোটাটাই একদিনেই করা হবে।

ছবি- Birdlens Creation

[আরও পড়ুন: ‘জুতোটাও তো বাবার পয়সায় কেনো!’, অনিলপুত্রকে মারাত্মক ট্রোল, পালটা দিলেন হর্ষবর্ধন]

সিঙ্গল মাদার রূপাঞ্জনা। ২০১৭ সাল থেকে ছেলে রিয়ানকে একাই বড় করেছেন তিনি। সিরিয়াল, সিনেমার কাজের পাশাপাশি পরিবারের সমস্ত দায়িত্ব সামলান অভিনেত্রী। রাতুলও টলিপাড়ার চেনা মুখ। শুটিং ফ্লোরেই নাকি দুজনের আলাপ। তার পর বন্ধুত্ব ও প্রেম। নিজের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি রূপাঞ্জনা। বরং হামেশাই জানিয়েছেন, তাঁদের সম্পর্ক পরিণত। এতে রিয়ানেরও কোনও সমস্যা নেই। তাইতো দার্জিলিংয়ে রাতুল-রূপাঞ্জনার বাগদানের সাক্ষী ছিল রিয়ান।

ছবি- Birdlens Creation

সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়ে ছিলেন, ছেলে রিয়ানের কথা মাথায় রেখেই নতুন শুরুর চিন্তাভাবনা। রাতুলের সঙ্গে রিয়ানের বন্ধুর মতো সম্পর্ক। দুজন দুজনকে ‘চ্যাম্প’ বলে ডাকে। আবার রূপাঞ্জনাকে রাতুল-রিয়ান ডাকে ‘ভুটিয়া’ বলে। তিনজন একসঙ্গে থাকলে যেন আর কাউকে লাগে না। রিয়ানের সঙ্গে কথা বলেই রূপাঞ্জনা-রাতুলের বিয়ের সিদ্ধান্ত নেওয়া বলে খবর।

বৃদ্ধি অনুষ্ঠানের মাঝেই আড্ডায় রূপাঞ্জনা-রাতুল। ছবি- Birdlens Creation

[আরও পড়ুন: গণতন্ত্রের উৎসবে শামিল দক্ষিণী তারকারা, সাতসকালে বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত-ধনুষরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement