shono
Advertisement
Salman Khan

কিম কার্দাশিয়ানকে দেখে সলমনের চক্ষু ছানাবড়া! ভক্তদের রসিক প্রশ্ন, 'ভাইজান চোখ কোথায়?'

কিম দর্শনে কিংকর্তব্যবিমূঢ় সলমন! ভিডিও দেখুন।
Published By: Sandipta BhanjaPosted: 03:34 PM Jul 22, 2024Updated: 04:01 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হয়েও যেন হয় না শেষ। গত ৯ মাস ধরে প্রিওয়েডিং পার্টি, সঙ্গীত, গায়ে হলুদ, রাজকীয় বিয়ে, রিসেপশন মিটলেও সোশাল মিডিয়ার চর্চায় এখনও আম্বানিদের মেগাবাজেট অনুষ্ঠান। এবার সলমন খান (Salman Khan) এবং কিম কার্দাশিয়ানের (Kim Kardashian) একটি ভাইরাল ভিডিওতে মজে নেটপাড়া।

Advertisement

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে প্রতিদিনই দেখা গিয়েছে সলমন খানকে। গায়ে হলুদের অনুষ্ঠানে তাঁর গালেও হলুদ লেগেছে। তা দেখে আবার ভাইজানের ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করে বলেছিলেন, 'এবার তাহলে বিয়েটাও হয়ে যাবে।' বিয়ে ও রিসেপশনেও সময়মতো হাজিরা দিয়েছেন ভাইজান। শাহরুখ এবং নীতা আম্বানির সঙ্গে ভাইরালও হয় সলমনের নাচ। এবার সেই অনুষ্ঠান থেকেই ভাইরাল হওয়া এক ভিডিওতে বলিউড সুপারস্টারকে দেখা গেল কিম কার্দাশিয়ানের দিকে হা করে তাকিয়ে থাকতে। যদিও রসিক নেটপাড়ার অন্য ইঙ্গিত। তাঁরা প্রশ্ন ছুঁড়েছেন, 'ভাইজান আপনার চোখ কোথায়?' আম্বানিদের বিয়ে থেকে ফাঁস হওয়া সলমন-কার্দাশিয়ানের সেই ভিডিও আপাতত নেটপাড়ায় চর্চার শিরোনামে।

কী এমন আছে সেই ভিডিওতে? কিমকে দেখা গেল লাল পোশাকে অনন্ত-রাধিকার মঞ্চের দিকে ভিড় ঠেলে এগিয়ে আসছেন কিম কার্দাশিয়ান। ওই ভিড়ের মধ্যেই অপর প্রান্ত থেকে আসা সলমনের চোখ আটকায় কিম সুন্দরীর দিকে। রীতিমতো হতচকিত হয়ে দেখতে থাকেন তিনি! একপ্রকার কিম দর্শনে কিংকর্তব্যবিমূঢ়-ই হয়ে যান সলমন খান। আর সেই ক্যামেরাবন্দি দেখেই হাসি চেপে রাখতে পারছেন না অনুরাগীরা। কেউ বলছেন, 'ভাইজান আপনাকে এরকমভাবে দেখার জন্য প্রস্তুত ছিলাম না।' কারও বা মন্তব্য, 'একমাত্র কিমই সলমনের ব্যাচলর জীবন ঘোচাতে পারেন।' কেউ বা আবার ভাইজানের অভিব্যক্তি থেকে বিরক্তিও প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান! পাঁজরে চোট]

Salman Bhai caught in 4k .
byu/DressWonderful5396 inBollyBlindsNGossip

সম্প্রতি আম্বানি পরিবারের নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে এক কাণ্ড করে বসেছিলেন সলমন। এক্স হ্যান্ডেলে শুভেচ্ছা জানাতে গিয়ে লিখেছিলেন, "ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। তোমরা যখন মা-বাবা হবে সেই আনন্দে নাচার জন্য আর তর সইছে না আমার।" সেই পোস্ট ঘিরেও কম চর্চা হয়নি। এবার কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে ধরা পড়ল ভাইজানের অভিব্যক্তি। যা দেখে শোরগোল নেটপাড়ায়।

[আরও পড়ুন: মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য টলিউডের ঘরে এল অ্যাওয়ার্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে প্রতিদিনই দেখা গিয়েছে সলমন খানকে।
  • সেই অনুষ্ঠান থেকেই ভাইরাল হওয়া এক ভিডিওতে বলিউড সুপারস্টারকে দেখা গেল কিম কার্দাশিয়ানের দিকে হা করে তাকিয়ে থাকতে।
  • আম্বানিদের বিয়ে থেকে ফাঁস হওয়া সলমন-কার্দাশিয়ানের সেই ভিডিও আপাতত নেটপাড়ায় চর্চার শিরোনামে।
Advertisement