shono
Advertisement

Breaking News

Salman-Dhoni

জন্মদিনে সলমনকে কেক খাওয়ালেন ধোনি, ভাইরাল ভিডিও

সোশাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন সলমন। লিখেছেন...
Published By: Suparna MajumderPosted: 10:30 AM Jul 07, 2024Updated: 04:26 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন বলিউডের 'দাবাং' খান, অন্যজন বাইশ গজের 'মাহি'। জন্মদিন মিলিয়ে দিল বলিউড আর ক্রিকেটের দুই সুপারস্টারকে। রবিবার জীবনের নতুন বছরে পা রাখলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। তাঁর জন্মদিনের সেলিব্রেশনের অঙ্গ হলেন বলিউডের 'সুলতান' সলমন খান (Salman Khan)। কাটা হল কেক। সেই কেক ভাইজানকে খাইয়ে দিলেন ধোনি।

Advertisement

বিশ্ব ক্রিকেটের ইতিহাসে নিজের নাম স্বর্ণাক্ষরে লিখে ফেলেছেন মহেন্দ্র সিং ধোনি। দু’বার তাঁর মাথায় উঠেছে বিশ্বজয়ীর শিরোপা। সেই ‘ক্যাপ্টেন কুলে’র জন্মদিন বলে কথা। মাঝ রাতেই সেলিব্রশনে যোগ দিয়েছিলেন সলমন। তবে ধোনির থেকে একটু দূরেই দাঁড়িয়েছিলেন তিনি। ক্যামেরার সামনে হয়তো তখন আসতে চাইছিলেন না ভাইজান। কিন্তু ক্যামেরাবন্দি তিনি হয়েই গেলেন।

[আরও পড়ুন: হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনায় সিলমোহর! অভিনেত্রীর ভিডিও ঘিরে চাঞ্চল্য]

জন্মদিনের এই সেলিব্রেশনে ধোনির পাশেই ছিলেন সাক্ষী। 'হ্যাপি বার্থ ডে' ধ্বনির মধ্যেই কাটা হয় কেক। কেকের প্রথম বাইট নিজের অর্ধাঙ্গিনীকে দেন 'ক্যাপ্টেন কুল'। তার পরই তিনি এগিয়ে যান সলমন খানের দিকে। ডায়েটের মধ্যে থাকলেও ভালোবাসার এই আবদার ফেরাননি ভাইজান। কেক দিয়েই মুখ মিষ্টি করে প্রিয় ক্রিকেটারকে শুভেচ্ছা জানান তিনি।

 

প্রাণনাশের হুমকির তোয়াক্কা না করে ‘দাবাং’ মেজাজেই ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু করে দিয়েছেন সলমন খান। ইতিমধ্যেই ছবির প্রথম শিডিউলের শুটিং শেষ করে ফেলেছেন পরিচালক এ আর মুরুগাদোস। ছবি মুক্তি পাবে আগামী বছরের ইদে। এরই মাঝে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানে গিয়েছিলেন ভাইজান। সম্ভবত সেখানেই ধোনিদের সঙ্গে দেখা হয়। তার পর এই সেলিব্রেশন। সোশাল মিডিয়াতেও ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন সলমন। ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, "হ্যাপি বার্থ ডে কাপ্তান সাহাব।"

 

[আরও পড়ুন: নাচেই জগন্নাথ বন্দনা ডোনার, ইন্দ্রাণী হালদারের ভোগে থাকে রকমারি পদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার জীবনের নতুন বছরে পা রাখলেন মহেন্দ্র সিং ধোনি।
  • তাঁর জন্মদিনের সেলিব্রেশনের অঙ্গ হলেন বলিউডের 'সুলতান' সলমন খান।
Advertisement