shono
Advertisement
Salman Khan

আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা

এক বেশে অনন্ত-রাধিকার অনুষ্ঠানে গিয়েছিলেন ভাইজান। সেখান থেকে ফেরেন আরেক বেশে।
Published By: Suparna MajumderPosted: 09:54 AM Jul 09, 2024Updated: 05:08 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স যাই হোক না কেন, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সলমন খান (Salman Khan)। বি-টাউনের সুলতান তিনি। কিন্তু বিয়ে করেননি। সল্লুর জীবনে প্রেম একাধিকবার এসেছে। তবে ছাদনাতলায় তাঁর আর যাওয়া হয়নি। কিন্তু আম্বানিদের অনুষ্ঠানে ভাইজানের গায়ে হলুদ লেগেই গেল। তাহলে কি এবার বিয়ের পালা? ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের।

Advertisement

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সলমন। জামনগের প্রি ওয়েডিং থেকে মুম্বইয়ে সঙ্গীত, সর্বত্র দেখা যাচ্ছে তাঁকে। এবার ছিল গায়ে হলুদের পালা। সেখানে সলমন এসেছিলেন কালো পাঠানি পরে। অনুষ্ঠান শেষে পাপারাজ্জির ক্যামেরার ধরা পড়লেন হলুদ পাঞ্জাবিতে। তাঁর সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার তাহলে বিয়েটা হয়েই যাবে, এমনই আশা তাঁদের।

[আরও পড়ুন: বায়োপিকে কঙ্গনাকেই চান শোভা দে, ‘লেডিজ স্টাডি গ্রুপে’র আলোচনাচক্রে আর কী বললেন?]

অনেকেই জানতেন রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সলমন। মনে করা হয়েছিল, তাঁকেই হয়তো জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। কিন্তু পরে নাকি সেই সম্পর্কও ছিন্ন হয়ে যায়। যদিও আম্বানিদের অনুষ্ঠানে সলমন-ইউলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছে।

সলমন তাঁর বিয়ে নিয়ে বিশেষ কোনও মন্তব্য প্রকাশ্যে করেন না। রসিকতা করেই প্রসঙ্গ এড়িয়ে যান তিনি। তবে এবিষয়ে প্রতিক্রিয়া দিয়ে গিয়ে তাঁর বাবা সেলিম খান বলেছেন, "আসলে সলমন খুবই সহজ-সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সলমন মনে করে, কোনও মেয়েই তাঁর মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সলমন সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটি গুলো খুঁজতে শুরু করে। সলমন চায়, ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সলমন বিয়ে করছেন না।"

[আরও পড়ুন: অন্তরঙ্গ ছবি পোস্ট, নববধূ সোনাক্ষীকে চোখে হারাচ্ছেন জাহির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আম্বানিদের অনুষ্ঠানে সলমন খানের গায়ে হলুদ লেগেই গেল।
  • তাহলে কি এবার বিয়ের পালা? ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের।
Advertisement