shono
Advertisement

Breaking News

Salman Khan

'বিগ বস'-এর প্রোমো, 'কিক ২' ছবির প্রস্তুতি, একই দিনে ডবল ধামাকা সলমনের

৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস ১৮।
Published By: Akash MisraPosted: 04:45 PM Oct 04, 2024Updated: 05:05 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ডবল ধামাকা! আর হবে নাই বা কেন, যেখানে ভাইজান, সেখানেই বড় চমক। শুক্রবার এমনই কাজ করলেন সলমন, যা কিনা নেটপাড়ায় ট্রেন্ডিং।

Advertisement

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস ১৮। আর সেই বিগ বসের প্রথম ঝলক শুক্রবার প্রকাশ্যে আনলেন সলমন। এবারের বিগ বস যে একেবারে নতুন অভিজ্ঞতা দেবে তাঁর ইঙ্গিত রয়েছে। এমনকী, ইঙ্গিত রয়েছে, বিগ বসের মাধ্যমে বহু বছর পর পর্দায় ফিরছেন অভিনেত্রী শিল্পা শিরোদগর।

তবে এখানেই শেষ নয়। চমক রয়েছে আরও। শুক্রবারই প্রকাশ্যে এল সলমনের 'কিক ২' ছবির ফটোশুটের ঝলক। যেখানে দেখা গেল, স্যান্ডো গেঞ্জি পরে একেবারে 'বাহুবলী' রূপে সলমন।

বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় নিতে নানাভাবে প্রস্তুতি নিচ্ছেন সলমন। কখনও টাইগার হয়ে ফিরছেন, কখনও সিকন্দর হয়ে মারকুটে সংগ্রাম। আর এবার নতুন খবর, হিরোর অবতার ছেড়ে সলমন নাকি এবার ভিলেন রূপে আসছেন! হ্যাঁ, গুঞ্জনে তো তেমনই শোনা যাচ্ছে।

মোটামুটি ‘সিকন্দর’ ছবির শুটিং শেষ করে ফেলেছেন সলমন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি ‘কিক ২’ ছবির ঘোষণা করবেন ভাইজান। আর এই ছবিতেই খলনায়কের চরিত্রে দেখা যাবে সলমনকে।

২০১৪ সালে মুক্তি পায় সলমন, জ্যাকলিন, নওয়াজউদ্দিন অভিনীত ‘কিক’ ছবি। ছবিটি মাত্র এক সপ্তাহেই একশো কোটির ক্লাবে প্রবেশ করে এই ছবি। তখন থেকেই প্ল্যান ছিল এই ছবির সিক্যুয়াল হবে। শোনা যাচ্ছে, এই ছবিতে সলমনের পাশাপাশি দেখা যাবে বলিউডে আরেক বড় তারকাকে।

প্রাণনাশের হুমকির তোয়াক্কা না করে ‘দাবাং’ মেজাজেই ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু করে গিয়েছেন সলমন খান (Salman Khan)। কড়া নিরাপত্তার মোড়কে শুটিং করছেন পরিচালক এ আর মুরুগাদোস।

‘সিকন্দর’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সত্যরাজ। মনে করা হচ্ছে, এই ছবির ভিলেন তিনিই। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুনীল শেট্টিকে। সাজিদ নাদিয়াদওয়ালার পাশাপাশি এ ছবির প্রযোজনাতেও অংশীদার তিনি। উল্লেখ্য, বলিউডের বড় স্টাররা এখন দক্ষিণী পরিচালকদের উপরই ভরসা রাখছেন। তা সে শাহরুখের ‘জওয়ান’ (পরিচালক অ্যাটলি) হোক বা রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ (পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা)। সাফল্যের আশায় এবারে এই পথই বেছে নিয়েছেন ভাইজান। আগামী বছরের ইদে ‘সিকন্দর’ মুক্তি পাওয়ার কথা।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘সিকন্দর’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সত্যরাজ।
  • হ্যাঁ, গুঞ্জনে তো তেমনই শোনা যাচ্ছে।
Advertisement