shono
Advertisement
Salman Khan's sister

ভাইজান বিপদে, আচমকা বাড়ি বিক্রি করলেন সলমনের বোন অর্পিতা! কেন?

বিষ্ণোই গ্যাংয়ের হুঁশিয়ারির জেরেই বাড়ানো হয়েছে সলমনের নিরাপত্তা।
Published By: Suparna MajumderPosted: 08:25 PM Oct 19, 2024Updated: 08:26 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইজানের শিয়রে সংকট। বিষ্ণোই গ্যাংয়ের হুঁশিয়ারি। তার জেরেই বাড়ানো হয়েছে নিরাপত্তা। কার্যত আতঙ্কে দিন কাটছে সলমন খানের পরিবারের। এর মধ্যেই আবার গুঞ্জন, বান্দ্রার বাড়ি বিক্রি করে দিয়েছেন সলমনের আদরের বোন অর্পিতা খান ও তাঁর স্বামী আয়ুশ শর্মা।

Advertisement

বান্দ্রার এই বাড়িতে একাধিক অনুষ্ঠান, পার্টির আয়োজন করেছেন অর্পিতা ও আয়ুশ। তাতে মুম্বইয়ের তারকাদেরও দেখা যেত। রটনা, প্রায় ২২ কোটি টাকার বিনিময়ে বাড়িটি বিক্রি করে দিয়েছেন সলমনের বোন ও ভগ্নীপতি। কিন্তু আচমকা কেন এই সিদ্ধান্ত? শোনা যাচ্ছে, মুম্বইয়ের ওরলি এলাকায় এক অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনেছেন দম্পতি। সেখানে চারটি গাড়ির পার্কিংয়ের বন্দোবস্তও রয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘লাভযাত্রী’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আয়ুশ। তাঁর আগেই অর্পিতার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। সলমনের সঙ্গে ‘অন্তীম’ ছবিতেও দেখা গিয়েছিল আয়ুশকে। তার পর অভিনয় করেন ‘রুসলান’ ছবিতে। তবে বলিউডে তেমন সাফল্য পাননি সলমনের ভগ্নীপতি।

তবে শোনা গিয়েছে, মাস কয়েক আগে সোশাল মিডিয়ার মাধ্যমে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন আয়ুশ। সূত্রের খবর, যে লরেন্স বিষ্ণোই গ্যাং সলমনকে প্রাণনাশের হুমকি দিয়েছিল, সেই গ্যাংই নাকি আয়ুশকেও হুমকি দিয়েছে। এর মধ্যেই আবার সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে কিছুদিন আগেই গুলিবর্ষণ হয়েছিল। তার পর বাবা সিদ্দিকির হত্যাকাণ্ড মুম্বইয়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করে। তাহলে কি এর জেরেই অর্পিতা-আয়ুশের বাড়ি বদল? উল্লেখ্য, সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টটি বান্দ্রা এলাকাতেই অবস্থিত। সেখান থেকে ওরলি যেতে আধঘণ্টার বেশি সময় লাগে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রটনা, প্রায় ২২ কোটি টাকার বিনিময়ে বাড়িটি বিক্রি করে দিয়েছেন সলমনের বোন ও ভগ্নীপতি।
  • শোনা এও যাচ্ছে, মুম্বইয়ের ওরলি এলাকায় এক অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনেছেন দম্পতি।
Advertisement