shono
Advertisement
Sauraseni Maitra

লিয়েন্ডার পেজের সঙ্গে জুটি বাঁধলেন সৌরসেনী

টেনিস কিংবদন্তীর সঙ্গে শুটিং করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর সঙ্গে।
Published By: Sandipta BhanjaPosted: 04:48 PM May 25, 2024Updated: 06:24 PM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের ক্রীড়াদুনিয়ার উন্নতিসাধনে নতুন উদ্যোগ স্রাচী গ্রুপের। আর সেই সংস্থার এক বিজ্ঞাপনী শুটের জন্যই লিয়েন্ডার পেজের (Leander Paes) সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)। টেনিস কিংবদন্তির সঙ্গে শুটিং করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর সঙ্গে।

Advertisement

শুটের অবসরেই ফোনে ধরা দিলেন অভিনেত্রী। লিয়েন্ডারকে পাশে নিয়েই সৌরসেনী জানালেন, "গোটা পূর্ব ভারতের প্রথম কোনও স্কুল, যা কিনা খেলোয়ারদের প্রোমোট করছে। লিয়েন্ডার পেজ, ভাস্কর গঙ্গোপাধ্যায়, সন্দীপ পাতিল, এঁদের মতো কিংবদন্তিরা আমাদের স্পোর্টস চ্যাম্পিয়ন তৈরি করবেন। এর থেকে ভালো আর কী-ই বা হতে পারে?"

[আরও পড়ুন: ‘তুমি কোন শহরের মাইয়া গো…?’, মিমির ‘তুফানি’ নাচে বেকাবু শাকিব খান!]

প্রথম আলাপে লিয়েন্ডার পেজ কী বললেন বাঙালি অভিনেত্রীকে? প্রশ্নে প্রশংসার সুর ঝরে পড়ল সৌরসেনীর গলায়। "একেবারে ডাউন টু আর্থ মানুষ। আর ততটাই ঠান্ডা মাথার। ওঁর কাছ থেকে দেখা শেখা যায়, এত বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও কীভাবে মাটিতে পা রেখে চলতে হয়। প্রথমে ওঁর ছবি তোলার কথা থাকলেও, আমার কথা ভেবেই একসঙ্গে ছবিগুলো তুলে ফেলতে বললেন। অসাধারণ লাগল কাজটা করে। ফিটনেস নিয়েও কথা হল।" কলকাতায় শুটিংয়ে এসে যে টেনিস তারকা ভাঙা ভাঙা বাংলা বলার চেষ্টা করলেন, সেকথাও জানালেন সৌরসেনী মৈত্র।

ক্রীড়াদুনিয়া নিয়ে বরাবরই বেশ উৎসাহ সৌরসেনীর। এমনকী আইপিএল ফাইনাল ম্যাচ নিয়েও উচ্ছ্বাস ধরা পড়ল তাঁর কণ্ঠে। অভিনেত্রী জানালেন, "ইডেনে ম্যাচ হলে আমি খেলা দেখতে চলে যেতাম। এমনকী, রবিবার চেন্নাইতে গিয়ে খেলা দেখার কথাও একবার ভেবেছি। তারপর মনে হল, না ওটা খানিক বাড়াবাড়ি হয়ে যাবে। তার থেকে বাড়িতে বন্ধুদের সঙ্গে দেখব ফাইনাল ম্যাচ। আমার জন্য শাহরুখ যেমন একটা আবেগ, সেরকমই কেকেআরও। এক্ষেত্রে আমার দুটো ইমোশন কাজ করছে। তবে কাপ আমাদেরই।"

[আরও পড়ুন: ব্যালটে ভাগ্যপরীক্ষা, ঘাটালে টোটো-বাইকে চেপে ভোটপ্রহরী দেব, বলছেন, ‘নিজের ভোট নিজে দিন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক বিজ্ঞাপনী শুটের জন্যই লিয়েন্ডার পেজের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র।
  • শুটের অবসরেই ফোনে ধরা দিলেন অভিনেত্রী।
  • প্রশংসার সুর ঝরে পড়ল সৌরসেনীর গলায়। "একেবারে ডাউন টু আর্থ মানুষ।"
Advertisement